• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অধ্যক্ষের অপসারণ দাবিতে সিরাজগঞ্জ মেরিন একাডেমির শিক্ষার্থীদের আন্দোলন

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩৫
সিরাজগঞ্জ মেরিন একাডেমি

অনিয়ম-দুর্নীতির অভিযোগ তুলে সিরাজগঞ্জ ইন্সটিটিউট অব মেরিন টেকনোলজিতে পদায়নকৃত নতুন অধ্যক্ষ সিরাজুল ইসলাম সিরাজের পদায়নের আদেশ প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ও আগুন জ্বালিয়ে বিক্ষোভ করা হয়েছে।

রবিবার সকালে একাডেমির শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে কলেজের সামনে সিরাজগঞ্জ-মুলিবাড়ী আঞ্চলিক সড়ক তিনঘন্টা অবরোধ করে এ বিক্ষোভ করে। এতে সড়কটিতে যানজটের সৃষ্টি হয়েছে। সংবাদ পেয়ে পরে অতিরিক্ত জেলা প্রশাসক রায়হান কবির ঘটনাস্থলে পৌছে বিষয়টি দ্রুত মিমাংসার আশ্বাস দিলে আন্দোলনরত শিক্ষার্থীরা অবরোধ তুলে নেন।

এ সময় শিক্ষার্থীরা বলেন, পদায়নকৃত নতুন অধ্যক্ষ সিরাজুল ইসলামের বিরুদ্ধে বিগত সময়ে অন্তত ৩ বার দুর্নীতির অভিযোগ প্রমাণিত হওয়ায় বিভিন্ন জায়গা থেকে অপসারিত হয়েছে এবং পদাবনিতও হয়েছে।

এমন একজন দুনীর্তিবাজ অধ্যক্ষকে সিরাজগঞ্জ মেরিন একাডেমিতে কোনভাবেই শিক্ষার্থীরা মেনে নেবে না। আন্দোলনরত শিক্ষার্থীরা বলেন, গত ৩দিন ধরে আন্দোলন চলছে এবং পদায়নের আদেশ বাতিল না করা পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড