• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় চলন্ত বাসে যাত্রীবেশে দুর্বৃত্তের আগুন

  শাকিল শেখ, ঢাকা

০৬ ডিসেম্বর ২০২৩, ১৮:০৯
চলন্ত বাস

সাভারের আশুলিয়ায় যাত্রী বেসে একটি চলন্ত বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এ সময় বাসের পেছনের পাঁচটি সিট আগুনে পুড়ে যায়। তবে, এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বুধবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাড়ইপাড়া বাসস্ট্যান্ড এলাকায় ইতিহাস পরিবহনের একটি বাসে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে ইতিহাস পরিবহনের একটি বাস চন্দ্রা থেকে ছেড়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। বাসটি সকাল সাড়ে ১০টার দিকে নবীনগর চন্দ্রা মহাসড়কের বাড়ইপাড়া এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা যাত্রী বেসে বাসে উঠে আগুন দিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা বাসের আগুন দ্রুত নিভিয়ে ফেলেন। ফলে বাসটির তেমন ক্ষয়ক্ষতি না হলেও পাঁচটি সিট পুড়ে যায়।

এবিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক সাদরুজ জামান বলেন, বাসটি এ মুহূর্তে বাড়ইপাড়ায় নিরাপদ স্থানে রাখা হয়েছে। বিষয়টি নিয়ে আমরা কাজ করছি। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড