• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়া-৩ আসন: বাবা নৌকা, ছেলে স্বতন্ত্র 

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি, (বগুড়া):

০২ ডিসেম্বর ২০২৩, ১৫:৩৮
ছেলে স্বতন্ত্র 

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়ার-৩ (দুপচাঁচিয়া-আদমদীঘি) আসনে বাবার প্রতিদ্বন্দ্বী হিসেবে ছেলে খাঁন মোহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছে। সংসদীয় ৩৮ এই আসনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন সিরাজুল ইসলাম খাঁন রাজু। গত বৃহস্পতিবার ৩০ নভেম্বর সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদারের কাছে বাবা ও ছেলে মনোনয়ন পত্র দাখিল করেন।

জানা যায়, এই আসন থেকে নৌকার মনোনয়নের আশায় সাত জন দলীয় প্রার্থী মনোনয়ন ফর্ম উত্তোলন করেছিলেন। পরিশেষে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম রাজু খাঁনকে চূড়ান্তভাবে মনোনীত করে বাংলাদেশ আওয়ামী।

ইসির ঘোষণা অনুযায়ী গত ৩০ নভেম্বর ছিল মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। সেই উপলক্ষে অন্যান্য প্রার্থীর মতো উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক খাঁন মোহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন। এর আগে বাবা সিরাজুল ইসলাম রাজু নৌকার মনোনীত প্রার্থী হয়ে মনোনয়ন পত্র দাখিল করেন। বাবার প্রতিদ্বন্দ্বী হিসেবে ছেলে মনোনয়ন পত্র জমা দেওয়ায় শুরু হয়েছে নির্বাচনী আলোচনা।

অনুভূতি জানতে চাইলে স্বতন্ত্র প্রার্থী বাঁধন বলেন, সকলের ভোট করার অধিকার আছে। তাই দেশের নাগরিক হিসেবে ও দলের প্রতি সন্মান জানিয়ে আমিও মনোনয়ন পত্র জমা দিয়েছি। দলের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নিবো।

এছাড়া আমরা চাই এই আসনে নৌকার প্রাথী থাকুক। আর কোনো কারণে যদি নৌকার প্রাথী মনোনয়ন প্রত্যাহার করে নেয়, তাহলে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন। আর নৌকা প্রার্থী থাকলে আমি প্রত্যাহার করে নিবো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড