• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাহাঙ্গীর আলমকে সভাপতি করে গাজীপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স গঠিত

  এসএম মনির উদ্দিন, টঙ্গী (গাজীপুর)

০২ আগস্ট ২০২৩, ১৪:৩০
জাহাঙ্গীর আলমকে সভাপতি করে গাজীপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স গঠিত

গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও অনারেবল টেক্সটাইল কম্পোজিটের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গীর আলমকে সভাপতি করে গঠিত গাজীপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্সকে অধিভুক্ত করেছে এফবিসিসিআই। গতকাল মঙ্গলবার ওই চিঠি হাতে পাওয়ায় আজ বুধবার থেকে নিজের কাজ শুরু করবেন বলে জানান মো. জাহাঙ্গীর আলম।

উক্ত সংগঠনের পরিচালক হিসেবে নিযুক্ত হয়েছেন টঙ্গী থানা প্রেসক্লাবের সভাপতি মেসার্স নূর ট্রেডার্সের স্বত্বাধিকারী এমএম হেলাল উদ্দিন।

মো. জাহাঙ্গীর আলম জানান, বাণিজ্য মন্ত্রণালয় থেকে অনুমোদন পাওয়ার পর ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) অধিভুক্ত হতে গত ২৩ জুলাই আবেদন করে গাজীপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স।

তিনি আরও জানান, পরদিন ২৪ জুলাই এফবিসিসিআইয়ের ভারপ্রাপ্ত সচিব রাষ্ট্রদূত মাসুদ মান্নান স্বাক্ষরিত এক চিঠিতে গাজীপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্সকে অধিভুক্ত করা হয়। মঙ্গলবার ওই চিঠি তিনি হাতে পেয়েছেন। বুধবার থেকে পূর্ণ উদ্যমে তারা কাজ শুরু করবেন।

গাজীপুরের সাবেক এই মেয়র জানিয়েছেন, ১৫ সদস্যের গাজীপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের কমিটিতে একজন সভাপতি, একজন সিনিয়র সহ-সভাপতি, দুজন সহ-সভাপতি এবং ১১ জন পরিচালক রয়েছেন। এর মধ্যে তিনি ওই কমিটির সভাপতি, লাবিব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর সিনিয়র সহ-সভাপতি, সাদমা গ্রুপের চেয়ারম্যান মো. নাসির উদ্দিন ও হান্নান ফ্যাশনের চেয়ারম্যান এ বি এম শামসুদ্দিন সহ-সভাপতি।

পরিচালকরা হলেন- এসএম মোকছেদ আলম, মো. রফিকুল ইসলাম, মো. মুজিবুর রহমান, মো. বদরুল হাসান তসলিম, মো. মাজহারুল ইসলাম, মো. আলী হোসেন, এম এম হেলাল উদ্দিন, মো. আশরাফুল আলম রানা, মো. মুজিবুর রহমান, শামীম ইশতিয়াক ও সায়মন সরকার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড