• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৪৪ বোতল ফেনসিডিলসহ দুই কারবারি গ্রেফতার

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৯ জুন ২০২৩, ১৭:১৩
১৪৪ বোতল ফেনসিডিলসহ দুই কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জ থেকে ১৪৪ বোতল ফেনসিডিলসহ দুইজন মাদক চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। এ সময় মাদকের পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

আজ শুক্রবার (৯ জুন) সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্য জানান, র‍্যাব-১১ এর সিপিসি ১ এর অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দিন আহম্মেদ।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলেন- কুমিল্লার জেলার কোতোয়ালী থানার মো. শাহজাহানের ছেলে জুম্মন (২৯) ও হুমায়ুনের ছেলে মো. ইকবাল (৩৫)।

এর আগে গতকাল (৮ জুন) সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড সংলগ্ন বন্ধু বাস কাউন্টারের সামনে থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে তারা।

র‍্যাব জানায়, গ্রেফতারকৃত মাদক চোরাকারবারিদের জিজ্ঞাসাবাদে তারা জানান- আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে দীর্ঘদিন যাবত বিভিন্ন অভিনব কৌশলে ফেনসিডিল এনে নারায়ণগঞ্জ ও ঢাকার আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল। মাদকের পরিবহনে তারা পিক-আপ ভ্যান ব্যবহার করে থাকে। পণ্যসামগ্রীর আড়ালে মাদকের পরিবহনই তাদের মূল পেশা।

আসামিদের নামে সিদ্ধিরগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‍্যাব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড