• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে ইউপি সদস্যের আপত্তিকর ভিডিয়ো ফাঁস

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

০৮ জুন ২০২৩, ১৭:২২
কুড়িগ্রামে ইউপি সদস্যের আপত্তিকর ভিডিয়ো ফাঁস
আপত্তিকর ভিডিয়ো (ফাইল ছবি)

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাজিমখা ইউনিয়নের এক ইউপি সদস্যের আপত্তিকর ভিডিয়ো ফাঁস হয়েছে। এই ঘটনার পর থেকে জেলা জুড়ে চলছে সমালোচনার ঝড়।

ফাঁসকৃত এক মিনিট ৩২ সেকেন্ডের ভিডিয়োটিতে ওই ইউপি সদস্য ও এক নারীকে একটি কক্ষে শারীরিক সম্পর্কে লিপ্ত অবস্থায় দেখা যায়।

ওই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য নজির হোসেন লালের ভিডিয়ো বলে একাধিক সূত্র নিশ্চিত করেন। ওই নারীর বিষয়ে কেউ কিছু জানাতে পারেনি। তাদের এই ভিডিয়োটি স্বেচ্ছায় ধারণা করা হয়েছে বলে ভিডিয়োর শেষ অংশে বোঝা যায়।

অভিযুক্ত ইউপি সদস্য নজির হোসেন লালকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেনি। তাই এব্যাপারে তার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

তবে নাজিমখাঁন ইউপি চেয়ারম্যান মালেক পাটোয়ারী নয়া বলেন, বিষয়টি আমি বিভিন্ন লোকের মাধ্যমে শুনেছি। কিন্তু ভিডিয়োটি দেখিনি। এটাও শুনেছি ভিডিয়োর সত্যতা নিশ্চিত করতে ইউপি সদস্য নাকি সাইবার অপরাধ ট্রাইব্যুনালে অভিযোগ করেছেন। কিন্তু এ ব্যাপারে কেউ আমার কাছে অভিযোগ করেনি।

রাজারহাট থানার ওসি আব্দুল্লাহ হিল জামান বলেন, ঘটনাটি শুনেছি। থানায় কেউ অভিযোগ করেনি বলে তিনি জানান।

রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরে তাসনিম বলেন, এ রকম ঘটনা অফিসিয়ালি কেউ আমাকে জানায়নি। কেউ জানালে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড