• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে যুবলীগের দিনরাত প্রচারণা

  নিজস্ব প্রতিবেদক

০৭ জুন ২০২৩, ১৯:১৭
বরিশাল সিটি কর্পোরেশেন

বরিশাল সিটি কর্পোরেশেন নির্বাচনের শেষ মুহূর্তে এসে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাতের পক্ষে ব্যাপক প্রচার-প্রচারণায় নেমেছে বাংলাদেশে আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা। নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু হওয়ার পর থেকে ব্যানার ও পোস্টারে ছেয়ে গেছে গোটা নগরী। প্রার্থী ও সমর্থকরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। প্রার্থীদের পদচারণায় পুরোদমে জমে উঠেছে বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনী প্রচারণা। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পাশাপাশি যুবলীগও সকাল থেকে মধ্যরাত অব্দি ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাচ্ছে। কেন্দ্রীয় যুবলীগ নেতা, স্থানীয় নেতাকর্মীদের সমন্বয়ে একেক টিম একেক এলাকায় যাচ্ছেন, সরকারের উন্নয়ন অর্জন জনগণের কাছে তুলে ধরছেন। বরিশালের মতাসারবাজার থেকে গাজীবাড়ী, শরীফ বাড়ী, জোড়া মসজিদ, বিসিক নগরী, সনিয়া মসজিদ, পান্থ সড়ক, বাকলা, কাউনিয়াসহ সংশ্লিষ্ট বিভিন্ন এলাকায় যুবলীগের উপ তথ্য ও যোগাযোগ (আইটি) বিষয়ক সম্পাদক এন আই আহমেদ সৈকতের নেতৃত্বে রাতদিন গণসংযোগ করেছেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা। নৌকার জয় দেখতে বিরামহীন প্রচারণা চালাচ্ছেন তারা। ভোটের প্রচারণা নিয়ে জানতে চাইলে সৈকত বলেন, গত ১৪ বছরের আওয়ামী লীগ সরকারের অভূতপূর্ব উন্নয়নকে মানুষ খুব বড় করে দেখছে। এই সময়ে বরিশাল তথা দক্ষিণাঞ্চলের ব্যাপক উন্নয়ন হয়েছে। এক পদ্মা সেতুই বদলে দিয়েছে এই এলাকায় মানুষের অর্থনীতি। আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে তাই যখন ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি, তার খুবই ইতিবাচকভাবে সাড়া দিচ্ছে। আশা করি বিপুল ভোটে নৌকার বিজয় আসবে।

এ সময় কেন্দ্রীয় যুবলীগ এন আই আহমেদ সৈকতের সাথে বরিশাল সিটির ৩ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি খোকন কবিরাজ, ৩নং ওয়ার্ড যুবলীগ নেতা বশির শরীফ, সদর স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক আলাউদ্দিনসহ অন্যান্য নেতা-কর্মীদের প্রচারণায় অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, আগামী ১২ জুন ১২৬টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবার বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মোট ভোটার ২ লাখ ৭৬ হাজার। এর মধ্যে মেয়র পদে সাতজন। ৩০টি সাধারণ কাউন্সিলর পদের বিপক্ষে লড়বেন ১৪২ জন প্রার্থী। এছাড়া সংরক্ষিত ১০ ওয়ার্ডে ৪২ জন নারী কাউন্সিলর প্রার্থী রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড