• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিকআপ-দেশীয় অস্ত্রসহ চার আসামি গ্রেফতার

  এস এম মিজানুর রহমান মজনু, স্টাফ রিপোর্টার (ময়মনসিংহ)

০৭ জুন ২০২৩, ১১:৩৯
পিকআপ-দেশীয় অস্ত্রসহ চার আসামি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও একটি পিকআপ উদ্ধার করেছেন।

গতকাল মঙ্গলবার (৬ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. কামাল হোসেন।

এর আগে গত সোমবার (৫ জুন) রাতে উপজেলার হবিরবাড়ি লবণ কোঠা এলাকায় পুষ্প কানন ফিলিং স্টেশনের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রাম জেলার পাহাড়তলি থানার সরাইপাড়া এলাকা নূর মোহাম্মদের ছেলে এরশাদুল (৩৫), ময়মনসিংহের ভালুকা উপজেলার মল্লিকবাড়ি এলাকার নাজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম আতিক (৩৩), জয়পুরহাট জেলার কালাই উপজেলার গংঙ্গাদাসপুর এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে শাজাহান (৩২) ও জামালপুর সদর উপজেলার তুলশিপুর এলাকার মৃত্যু ছালামের ছেলে উজ্জ্বল মিয়া (৩৪)।

ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল করিমের নেতৃত্বে এএসআই রাকিবুল ইসলাম, এএসআই আমিনুল ইসলাম, এএসআই আলমগীর হোসেন এবং পুলিশের একটি দল নিয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও একটি পিকআপ জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের নামে একাধিক মামলা রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড