• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ব্যবসায়ীর মৃত্যু

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

০৬ জুন ২০২৩, ১৪:২৬
চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ব্যবসায়ীর মৃত্যু
রেল লাইনে পড়ে আছে মরদেহ (ফাইল ছবি)

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে আব্দুল রাজ্জাক (৬০) নামে এক মাদুর ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মৃত আব্দুল রাজ্জাক রাণীনগর উপজেলার মধ্য রাজাপুর গ্রামের মৃত আতোয়ার হোসেনের ছেলে।

গতকাল সোমবার (৫ জুন) দিবাগত রাত ২টা ৪৫ মিনিটের দিকে খুলনা থেকে চিলাহাটি গামী আন্তঃনগর সীমান্ত এক্সপ্রেস ট্রেনে দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, মৃত আব্দুল রাজ্জাক একজন মাদুর ব্যবসায়ী। কুষ্টিয়াতে মাদুর বিক্রয় করে সীমান্ত এক্সপ্রেস ট্রেনে বাড়িতে আসছিলেন তিনি। রাণীনগর স্টেশনে সীমান্ত এক্সপ্রেস ট্রেনের স্টপেজ না থাকায় ট্রেনটি সান্তাহারের দিকে আসার সময় সান্তাহার ইউনিয়নের পান্নাতপুর এলাকায় রেলওয়ে ব্রিজ সংস্কারের কাজ চলার জন্য ট্রেনের গতি কমালে চলন্ত ট্রেনে থেকে নামার সময় ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়।

সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন জানান, ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে বাদী না থাকায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড