• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের ফাঁদে ফেলে পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেফতার

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০১ জুন ২০২৩, ১০:২৭
প্রেমের ফাঁদে ফেলে পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

প্রেমের ফাঁদে ফেলে গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি এইচ এম শফিক মনিরকে ঢাকা থেকে গ্রেফতার করেছে ভৈরব থানা পুলিশ। আসামির বিরুদ্ধে কিশোরগঞ্জের ভৈরবে প্রতারণা, জালিয়াতিসহ বিভিন্ন অপরাধের মোট ১৩টি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

মনির শহরের ভৈরবপুর উত্তরপাড়ার মৃত জয়নাল আবেদীনের ছেলে।

পুলিশ জানায়, প্রতারণা, জালিয়াতিসহ বিভিন্ন অপরাধে গ্রেফতারকৃতের বিরুদ্ধে কিশোরগঞ্জ আদালতে ১৩টি মামলা রয়েছে। এর মধ্যে ৮টি মামলার সাজা প্রাপ্ত পলাতক আসামি এবং ২টি মামলায় পৃথক রায়ে ৫ বছর করে সাজা প্রদান করা হয়। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

জানা যায়, সে দীর্ঘদিন গ্রামীণ ফোন কোম্পানির ভৈরবের প্রথম ডিলার ছিল। এছাড়া টাইলস বাজার নামে একটি টাইলসের শোরুম ছিল। তার বিরুদ্ধে ৮টি মামলার সাজা প্রাপ্ত পলাতক আসামি এবং ২টি মামলায় পৃথক রায়ে ৫ বছর করে সাজা প্রদান করা হয়। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মোহাম্মদমাকছুদুল আলম সত্যতা স্বীকার করে বলেন, সে দীর্ঘদিন পলাতক ছিল। জেলা গোয়েন্দা পুলিশের সহায়তায় প্রেমের ফাঁদে ফেলে তার সাথে সম্পর্ক করে কৌশলে ঢাকার উত্তরা থেকে আজ ভোরে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামিকে গতকাল বুধবার দুপুরে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড