• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদেশি পিস্তল-গুলিসহ একডজন মামলার পলাতক আসামি গ্রেফতার

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া)

৩১ মে ২০২৩, ১৭:০৩
বিদেশি পিস্তল-গুলিসহ একডজন মামলার পলাতক আসামি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

কুষ্টিয়ার দৌলতপুরে একটি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলিসহ একডজন মামলার পলাতক আসামি ও সন্ত্রাসী মনজ (২৩) পুলিশের অভিযানে গ্রেফতার হয়েছে। আজ বুধবার ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের তারাগুনিয়া পল্লী বিদুৎপাড়া এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়।

সে জয়রামপুর গ্রামের মৃত নিপুণ মোল্লার ছেলে। বুধবার সকাল সাড়ে ১০টায় ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসীন আল মুরাদ প্রেস ব্রিফিং এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, কয়েকজন দুষ্কৃতিকারী তারাগুনিয়া পল্লী বিদুৎপাড়া এলাকায় অবৈধ অস্ত্র নিয়ে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমানের নেতৃত্বে দৌলতপুর থানার উপ-পরিদর্শক সেলিম রেজা ও সাব্বির সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালায়।

এ সময় একটি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলিসহ ১২ মামলার পলাতক আসামি ও সন্ত্রাসী মনজকে গ্রেফতার করা হয়। অভিযান চলাকালে ঘটনাস্থলে উপস্থিত অপর একজন দুস্কৃতিকারী দৌড়ে পালিয়ে যায়।

সন্ত্রাসী মনজের বিরুদ্ধে দৌলতপুর থানায় মাদক, সন্ত্রাসী কর্মকাণ্ড, বিস্ফোরক ও নাশকতাসহ ১২টি মামলা রয়েছে বলে অতিরিক্ত পুলিশ সুপার মহসীন আল মুরাদ বলেন নিশ্চিত করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড