• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেবরের দায়ের কোপে ঝরল ভাবির প্রাণ

  মো. হাছান, মনোহরগঞ্জ (কুমিল্লা)

২৯ মার্চ ২০২৩, ১৮:০৭
দেবরের দায়ের কোপে ঝরল ভাবির প্রাণ

কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা দেবরের দায়ের কোপে শারমিন আক্তার মনি (২৮) নামে এক গৃহবধূ খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

স্থানীয়দের ভাষ্য মতে, দেবর খোরশেদ আলম (৩৩) তার ভাবি শারমিন আক্তার মনিকে হত্যা করেছেন। ঘটনার পর থেকে ঘাতক খোরশেদ আলম পলাতক রয়েছেন।

আজ বুধবার (২৯ মার্চ) সকাল ৯টায় উপজেলা সরসপুর ইউনিয়ন পশ্চিম বাতাবাড়ীয়া এলাকায় এ ঘটনা ঘটে।

রক্তাক্ত অবস্থায় স্বজনরা ওই গৃহবধূকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা বেলা ১১টার দিকে তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত গৃহবধূ শারমিন আক্তার মনি উপজেলার পশ্চিম বাতাবাড়ীয়া গ্রামের প্রবাসী মাসুদ আলমের স্ত্রী। তাদের দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা সরসপুর ইউনিয়ন বাতাবাড়িয়া গ্রামের মমতাজ মিয়ার ছেলে খোরশেদ আলম ও প্রবাসী মাসুদ আলমের স্ত্রী শারমিন আক্তার মনি সম্পর্কে দেবর-ভাবি।

দীর্ঘদিন ধরে তাদের দুই জনের মধ্যে সম্পত্তির বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। তারেই সূত্র ধরে বুধবার সকালে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। কিছুক্ষণ পরে শারমিন আক্তার ঘর থেকে বাড়ির উঠানে মাছ কিনতে আসলে তার দেবর খোরশেদ আলম দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন রক্তাক্ত অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতের ভাই সাইদুল ইসলাম বাদী হয়ে বুধবার বিকালে মনোহরগঞ্জ থানায় ঘাতক খোরশেদ আলমকে আসামি করে তার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এ বিষয় মনোহরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. সফিউল আলমের কাছে জানতে চাইলে তিনি জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে পাঠানো হয়েছে।নিহত ভাই সাইদুল ইসলাম বাদী হয়ে তার অভিযুক্ত খোরশেদ আলমের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। বর্তমানে আসামি পলাতক রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড