• বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকের চালানসহ যুবক গ্রেফতার

  এম. কামাল উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার (রাঙামাটি)

২৯ মার্চ ২০২৩, ১৪:৫৩
মাদকের চালানসহ যুবক গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

রাঙামাটিতে ইয়াবাসহ খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার এক যুবককে গ্রেফতার করেছে কোতোয়ালী থানার পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত গোপন সংবাদের ভিত্তিতে শহরের ড্রিমল্যান্ড আবাসিক হোটেলের ১০৯ নাম্বার কক্ষ থেকে ১শ পিস ইয়াবাসহ এই যুবককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত যুবকের নাম মো. রাসেল (৩০)।

কোতোয়ালী থানাধীন মাঝের বস্তি পুলিশ ফাঁড়ির এএসআই শরীফ হাসান মঙ্গলবার সকাল ১০টায় গোপন সংবাদ পেয়ে তার সঙ্গীয় ফোর্স নিয়ে আবাসিক হোটেল ড্রিমল্যান্ড সংলগ্ন পাহাড়া বসিয়ে রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে ওই হোটেলের ১০৯ নাম্বার কক্ষ থেকে ১শ পিস ইয়াবাসহ রাসেল ধরে কোতোয়ালী থানার ওসি আরিফুল আমিনকে খবর দিলে পুলিশের টহল গাড়ি এসে থানার সেকেন্ড অফিসার এসআই রিয়াদ ও এসআই শুভজিৎ পাল সবকিছু ভেরিফাই করে দুইজন স্বাক্সীর সামনে ইয়াবাসহ যুবককে থানায় নিয়ে যান।

ড্রিমল্যান্ড আবাসিক হোটেলের (ভারপ্রাপ্ত) ম্যানেজার আব্দুল গফফার বলেন, গ্রেফতারকৃত ব্যক্তি ১০৯ নাম্বার কক্ষে সিট নিয়ে ছিল। এরপর দেখলাম পুলিশ এসে ১০৯ নাম্বার ঢুকে ওই যুবককে আটক করে নিয়ে গেছে। শুনেছি তার কাছে নাকি ইয়াবা পাওয়া গেছে।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিন জানান, কোতোয়ালী থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শহরের একটি আবাসিক হোটেল থেকে ১শ পিস ইয়াবাসহ এক যুবককে গ্রেফতার করে।

মাদকদ্রব্য আইনে তার বিরুদ্ধে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড