• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জঙ্গিদের তালিকায় আ. লীগ নেতার ভাইয়ের ছবি দেখে এলাকায় উত্তেজনা 

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৮ মার্চ ২০২৩, ১৪:৫০
জঙ্গিদের তালিকায় আ. লীগ নেতার ভাইয়ের ছবি দেখে এলাকায় উত্তেজনা 

দেশের একটি বেসরকারি টেলিভিশনে পুলিশের এন্টি টেরোরিজম ইউনিটের (এটিইউ) বরাতে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিজবুত তাহরীর ছয় সদস্যের ছবি প্রকাশের পর থেকে সিরাজগঞ্জে তোলপাড় শুরু হয়েছে।

প্রকাশিত ছয় জঙ্গির মধ্যে রেজাউল করিম সোহেল ছদ্মনাম আবু জায়েদ নামে একজনের ছবিও রয়েছে।

ছদ্ম নামধারী আবু জায়েদ সিরাজগঞ্জের সলঙ্গা থানার ধুবিল ইউনিয়ন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান ও আ. লীগ নেতা মিজানুর রহমান রাসেলের ছোট ভাই। ছবি প্রকাশের পর থেকেই স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। যে কারণে অবিলম্বে তাকে গ্রেফতারের দাবিতে মানববন্ধনও করেছেন সকলে।

মানববন্ধনে নিষিদ্ধ জঙ্গি সংগঠন হিজবুত তাহরীর সক্রিয় সদস্য রেজাউল করিম সোহেল ছদ্মনাম আবু জায়েদকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দাবিতে মানববন্ধনে দাবি জানান তারা।

ধুবিল বাজারে মানববন্ধনে উপস্থিত ছিলেন- ধুবিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান মনি, সাধারণ সম্পাদক আব্দুল করিম ভোলা, সলঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি তাওহীদুর রহমান বাচ্চু, সাধারণ সম্পাদক রিপন সরকার, পরিবেশ বিষয়ক সম্পাদক সুলতান মাহমুদ, সমাজ সেবা বিষয়ক সম্পাদক আল মামুনসহ সলঙ্গা থানা ও ধুবিল ইউনিয়নের সাধারণ মানুষ।

মানববন্ধনে নেতারা বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার জঙ্গিবাদ মুক্ত দেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তখন আওয়ামী লীগ পরিবারে জঙ্গির অবস্থান থাকতে পারে না। এ জঙ্গি সদস্যকে গ্রেফতারে করে আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল জানান, ঘটনার কোনো সত্যতা নেই। মূলত আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। তাছাড়া আমার ছোট ভাই কার সাথে জড়িত সেটা তার সম্পূর্ণ ব্যক্তিগত বিষয়। এতে আমার কি করার আছে? পুলিশ তদন্ত করে যদি সঠিক পায় তবে তাকে আটক করবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড