• রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

র‍্যাবের হাতে অস্ত্রসহ গুলি মাসুদ গ্রেফতার

  জে রাসেল, ফরিদপুর

২৮ মার্চ ২০২৩, ১৪:৩৯
র‍্যাবের হাতে অস্ত্রসহ গুলি মাসুদ গ্রেফতার
র‍্যাবের হাতে অস্ত্রসহ গ্রেফতারকৃত আসামি গুলি মাসুদ (ছবি : অধিকার)

রাজবাড়ী জেলার সদর থানা এলাকা হতে কাউসার হত্যাসহ একাধিক মামলায় অভিযুক্ত চাঞ্চল্যকর, কুখ্যাত সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, অস্ত্রধারী ফেন্সি মাসুদ ওরফে গুলি মাসুদকে বিদেশি অস্ত্র ও গোলাবারুদসহ গ্রেফতার করেছে র‍্যাব-৮, ফরিদপুর ক্যাম্প।

এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান র‍্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার।

তিনি জানান, গ্রেফতারকৃত কুখ্যাত সন্ত্রাসী, চাঁদাবাজ, অস্ত্রধারী ফেন্সি মাসুদ ওরফে গুলি মাসুদ একজন পেশাদার অস্ত্র ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক, অস্ত্র ও হত্যা মামলাসহ মোট ০৪ টি মামলা রয়েছে।চাঞ্চল্যকর কাউসার হত্যা মামলারও প্রধান আসামি এই ফেন্সি মাসুদ ওরফে গুলি মাসুদ।

র‍্যাব-৮, ফরিদপুর ক্যাম্প কুখ্যাত এই সন্ত্রাসীর বিষয়ে কাজ করে আসছে দীর্ঘদিন যাবৎ। সে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছিল এবং জনমনে তাকে নিয়ে আতঙ্ক বিরাজ করছিল। তার উপর র‍্যাবের গোয়েন্দা কার্যক্রম চলমান ছিল।

নিয়মিত নজরদারিতে র‍্যাব-৮, ফরিদপুর ক্যাম্প জানতে পারে যে, অস্ত্রধারী ফেন্সি মাসুদ ওরফে গুলি মাসুদ রাজবাড়ী জেলার সদর থানাধীন দয়ালনগর তার নিজ বসত বাড়িতে অস্ত্র সহকারে জন্য অবস্থান করছে। উক্ত সংবাদ অবহিত হওয়ার পর ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ২৭ মার্চ সকালে রাজবাড়ী জেলার সদর থানাধীন দয়ালনগর এলাকায় তার বাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় তার নিকটে থাকা অবৈধ একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড এ্যামোনেশন, একটি চাকু ও একটি মোবাইলসহ গুলি মাসুদকে আটক করে। সে ওই গ্রামের মৃত আজগর আলী মণ্ডলের ছেলে।

উদ্ধারকৃত বিদেশি পিস্তল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড