• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমতলী ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদককে শোকজ

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

২৭ মার্চ ২০২৩, ১৫:০৫
ছাত্রলীগ

সাংগঠনিক নির্দেশনা অমান্য করার অভিযোগে আমতলী উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাহবুবুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ আল মামুন (সবুজ) কে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বরগুনা জেলা ছাত্রলীগ।

রবিবার (২৬ মার্চ) রাত ১০ টার দিকে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি মো. রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান স্বাক্ষরিত কারণ দর্শানোর ওই নোটিশ দেয়া হয়। আগামী তিন দিনের মধ্যে জেলা ছাত্রলীগের কার্যালয়ে স্ব-শরীরে উপস্থিত হয়ে লিখিতভাবে ওই কারণ দর্শানোর নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

এ বিষয়ে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা বলেন, সাংগঠনিক নির্দেশনা থাকলেও আমতলী উপজেলা ছাত্রলীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করেনি। এছাড়াও ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে তাদের কোনো ধরনের কর্মসূচি ছিল না। তাই তাদের কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

এ বিষয়ে আমতলী উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাহবুবুল ইসলাম বলেন, কারণ দর্শানোর নোটিশ সম্পর্কে আমি অবগত নই। তাছাড়া আমরা সাংগঠনিকভাবেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু এবং ২৬ মার্চ পালন করেছি। তবে পবিত্র মাহে রমজানের জন্য ২৬ মার্চের প্রোগ্রাম সীমিত পরিসরে হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড