• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা-সিলেট মহাসড়কে দুটি ট্রাকের সংঘর্ষে দুই চালকের মৃত্যু

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

১০ ডিসেম্বর ২০২২, ১৫:৫৯
ঢাকা-সিলেট মহাসড়কে দুটি ট্রাকের সংঘর্ষে দুই চালকের মৃত্যু
দুর্ঘটনা কবলিত ট্রাকের ধ্বংসাবশেষ (ছবি : অধিকার)

নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ এলাকায় মালবাহী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। নিহত দুজনই দুটি ট্রাকের চালক ছিলেন এবং আহত ওই ব্যক্তি চালকের সহকারী বলে জানা গেছে।

আজ শনিবার (১০ ডিসেম্বর) সকালে রায়পুরা উপজেলার মাহমুদাবাদের নামাপাড়া পুরাতন ব্রহ্মপুত্র ব্রিজের পাশের একটি পুলিশ চেকপোস্টের সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

মুখোমুখি সংঘর্ষে ট্রাক দুটির সামনের অংশে কিছুটা দুমড়ে মুচড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের তিন ঘণ্টারও বেশি সময় প্রচেষ্টার পর উদ্ধার অপারেশনে বেরিয়ে আসে চালক দুজনের মরদেহ।

নিহতরা হলেন- বগুড়া শিবগঞ্জের বালিকান্দা গ্রামের আব্দুল আলীমের ছেলে আবু হাশেম (২১) ও ভোলার চরফ্যাশন উপজেলার উত্তর চরমণ্ডল গ্রামের মোসলেম উদ্দিন পাটোয়ারীর ছেলে মো. মফিজুল পাটোয়ারী (২৮)। আবু হাশেম টাইলস বোঝাই ট্রাকের ও মো. মফিজুল পাটোয়ারী পাথর বোঝাই ট্রাকের চালক ছিলেন। আহত ব্যক্তির এখনো কোনো পরিচয় পাওয়া যায়নি। তবে গুরুতর আহত ওই ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাতে জানা যায়, সকালে ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ নামাপাড়া এলাকায় সিলেট থেকে ছেড়ে আসা শাহ সিমেন্টের পাথর বোঝাই ট্রাকের সাথে বগুড়া থেকে ছেড়ে আসা এবিসি টাইলস বোঝাই ট্রাকটির সংঘর্ষ হয়। ফলে ঘটনাস্থলেই চালক দুজনের মৃত্যু হয়। পরে খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ও ভৈরব ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে তিন ঘণ্টারও বেশি সময় উদ্ধার কাজ চালিয়ে মৃত অবস্থায় দুইজনের মরদেহ উদ্ধার করে এবং দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটিকে উদ্ধার করে ভৈরব হাইওয়ে থানায় নিয়ে আসে পুলিশ।

ভৈরব ফায়ার সার্ভিসের ইনচার্জ আজিজুর হক বলেন, সকাল ৬টা ৪০ মিনিটে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দীর্ঘ ৩ঘন্টার চেষ্টায় ট্রাকের ভেতর চাপা পড়া নিহত দুই চালকের মরদেহ উদ্ধার করি।

উল্লেখ্য, গত ছয় মাসে মাহমুদাবাদ স্থানটিতে নিয়ন্ত্রণ হারানো কাভার্ড ভ্যানের চাপায় পাঁচজন সবজি বিক্রেতাসহ আলাদা সময়ে দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড