• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

আাত্রাইয়ে স্মার্ট আইডি কার্ড বিতরণ

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ)

১০ ডিসেম্বর ২০২২, ১৫:৫৪
আাত্রাইয়ে স্মার্ট আইডি কার্ড বিতরণ

নওগাঁর আত্রাইয়ে প্রায় এক লাখ ৪০ হাজার স্মার্ট জাতীয় পরিচয় পত্র (এনআইডি) কার্ড বিতরণ শুরু হয়েছে।

আজ শনিবার (১০ ডিসেম্বর) সকাল ৯টায় উপজেলার ভবানীপুর জিএসউচ্চ বিদ্যালয় পরিষদ হল রুমে শাহাগোলা ইউনিয়নের ৮ ও ৯ নাম্বার ওয়ার্ডবাসীদের স্মার্ট জাতীয় পরিচয় পত্র (এনআইডি) কার্ড বিতরণ করা হয়।

এ সময় শাহাগোলা ইউনিয়ন চেয়ারম্যান এসএম মামুনুর রশিদ, উপজেলা নির্বাচন অফিসার শাহ, মো. আবুল কালাম আজাদ, দীপ্ত কুমার, গোলাম রাব্বানী, সাংবাদিক এমরান মাহমুদ প্রত্যয়, প্রধান শিক্ষক মাহাবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ৯ ডিসেম্বর ১, ২, ৩ ওয়ার্ডের শাহাগোলা উচ্চ বিদ্যালয়ে স্মার্ট কার্ড দেওয়া হয়েছে। ১০ ডিসেম্বর ৮ ও ৯ ওয়ার্ডের ভবানীপুর জিএস উচ্চ বিদ্যালয়ে, ১৪ ডিসেম্বর ৪ ও ৫ ওয়ার্ডের ভবানীপুর জিএস উচ্চ বিদ্যালয়ে এবং ১৫ ডিসেম্বর ৬ ও ৭ ওয়ার্ডের একই বিদ্যালয়ে দেওয়া হবে।

বিতরণ কার্যক্রম সকাল ৯টা হতে বিকাল ৪টা পর্যন্ত চলমান থাকবে। দু-এক দিনের মধ্যে অন্যান্য ইউনিয়নের সময়সূচি জানানো হবে বলে অফিস জানায়।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার শাহ মো. আবুল কালাম আজাদ বলেন, স্মার্ট জাতীয় পরিচয় পত্র গ্রহণের সময় পূর্বে গ্রহণকৃত জাতীয় পরিচয় পত্র নিয়ে আসতে হবে।ওই কার্ডের কার্যকারিতা নষ্ট করে চোখ ও হাতের নখের ছাপ নিয়ে স্মার্ট কার্ড দেওয়া হবে।

তিনি আরও বলেন, কেউ যদি পূর্বে গ্রহণ করা কার্ড হারিয়ে ফেলেন তাহলে ট্রেজারি চালান বা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে তিনশ ৪৫ টাকা জমা দিয়ে কার্ড গ্রহণ করতে হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড