• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় যুবক হাসপাতালে

  সাইফুল ইসলাম, ধামইরহাট (নওগাঁ)

০৮ ডিসেম্বর ২০২২, ১৩:৩৯
পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় যুবক হাসপাতালে

নওগাঁর ধামইরহাটে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় একজন জখম হয়েছেন। গতকাল বুধবার (৭ ডিসেম্বর) এই ঘটনায় ছয়জনের নামে ও অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে এজাহার দায়ের করেছে জখমীর ভাই। গত মঙ্গলবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ইসবপুর বাজারে এই ঘটনা ঘটে।

ধামইরহাট থানার এজাহার সূত্রে জানা যায়, বদলগাছী উপজেলার দূর্গাপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে শরিফুল ইসলাম দিপু ইসবপুর বাজারে একটি ব্যবসা পরিচালনা করেন। ৬ ডিসেম্বর সন্ধ্যায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে থাকাকালে স্থানীয় জিয়াউর রহমান ভুট্টুর ছেলে মেহেদি হাসান (২৭) গং এর নেতৃত্বে ১০/১১ জনের সংঘবদ্ধ সন্ত্রাসী বাহিনী চাইনিজ কুড়াল, লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে শরিফুল ইসলাম দিপুর উপর এলোপাতাড়িভাবে হামলা করে। ঘটনাস্থলে জখমী আহত অবস্থায় পড়ে থাকলে স্থানীয়রা তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন।

কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, জখমীর মাথায় একাধিক সেলাই দেওয়া হয়েছে ও বাম হাতে গুরুত্বর আঘাত পেয়েছে। পরে জখমীর বড় ভাই তৌহিদুল ইসলাম শান্ত বাদী হয়ে ধামইরহাট থানায় একটি এজাহার দায়ের করেন।

যদিও এই ঘটনায় প্রধান আসামি মেহেদী হাসানকে মুঠোফোনে বিষয়টির সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ৬ ডিসেম্বর সন্ধ্যায় দিপুর সাথে আমার কথা কাটাকাটি হয়েছে কোন মারামারি হয়নি।

ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে, প্রকৃত দোষীরা ছাড় পাবে না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড