• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে ইউলুপ ও ফুটওভার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন

  নজরুল ইসলাম শুভ, স্টাফ রিপোর্টার, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

০৮ ডিসেম্বর ২০২২, ১৩:২০
সোনারগাঁয়ে ইউলুপ ও ফুটওভার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন
ইউলুপ ও ফুটওভার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হচ্ছে (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ইউলুপ ও ফুটওভার ব্রিজের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

গতকাল বুধবার (৭ ডিসেম্বর ) বিকালে মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজার এলাকায় এ ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন- নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন- সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, সড়ক ও জনপদ বিভাগের নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী শাহনাজ ফেরদৌসী, সড়ক ও জনপদ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী মো. আবুল হোসেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহিম, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সহ সভাপতি সিরাজুল হক ভূঁইয়া, দেওয়ানউদ্দিন চুন্নু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান বাবু, হাজী জাবেদ রায়হান, প্রচার সম্পাদক ফজলুল হক, সাংস্কৃতিক সম্পাদক হাজী মুক্তার হোসেন প্রমুখ।

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, বিগত ৯ বছর সোনারগাঁয়ে ব্যাপক উন্নয়ন করেছি। ৫৩টি ব্রিজ, কলেজ, স্কুল ভবন, মাদরাসা ভবন নির্মাণ করেছি। মসজিদ ও এতিমখানার উন্নয়নে কাজ করেছি। সোনারগাঁয়ে দুর্গম চরাঞ্চল নুনেরটেক বিদ্যুতের মাধ্যমে আলোকিত করেছি। আগামীতে আরও উন্নয়ন হবে ইনশাআল্লাহ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড