• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে যুবদল কর্মীকে গুলি চালিয়ে হত্যাচেষ্টা

  মো. রাফিকুর রহমান লালু (রাজশাহী)

০৮ ডিসেম্বর ২০২২, ১৩:১২
রাজশাহীতে যুবদল কর্মীকে গুলি চালিয়ে হত্যাচেষ্টা
হাসপাতালে চিকিৎসাধীন আহত যুবদল কর্মী আরিফুল আলম (ছবি : অধিকার)

রাজশাহী মহানগরীর রাজার হাতা এলাকায় গত মঙ্গলবার রাত ১০টার দিকে আরিফুল আলম ওরফে জন (৪৫) নামে এক যুবদল কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। সেই রাতেই আহত অবস্থায় আরিফুলকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আরিফুলের স্বজনদের অভিযোগ- সাবেক ছাত্রলীগ নেতা রাজীব হাসান এ ঘটনার সঙ্গে জড়িত। তারা বলেন- গতকাল রাতে অস্ত্রোপচার শেষে আরিফুল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

আরিফুল আলম রাজশাহী সরকারি সিটি কলেজ–সংলগ্ন রাজারহাতা এলাকার বাসিন্দা। তিনি রাজশাহী মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম সরকারের ভাতিজা ও যুবদলের কর্মী। অভিযুক্ত রাজীব হাসান রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

আরিফুলের চাচা আসলাম সরকার বলেন, গত সোমবার সন্ধ্যায় রাজারহাতা এলাকায় রাস্তায় গাড়ি রাখা নিয়ে স্থানীয় কয়েকজন যুবকের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এ ঘটনার পর ওই যুবকেরা রটিয়ে দেন যে তিনি আওয়ামী লীগকে গালিগালাজ করেছেন। এ কথা শুনে ওই দিন সাবেক ছাত্রলীগ নেতা রাজীব হাসান তার ভাতিজা আরিফুলকে মারতে এসেছিলেন। তবে আরিফুল ওই সময় সেখানে ছিলেন না। গতকাল রাত ১০টার দিকে আরিফুলকে একা পেয়ে রাজীব তাঁর দলবল নিয়ে এসে তাঁর মাথায় পিস্তল ঠেকান। এক পর্যায়ে তারা আরিফুলের ঊরুতে গুলি করে পালিয়ে যান।

অভিযোগের বিষয়ে জানতে রাজীব হাসানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তার মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় কোনো অভিযোগ হয়নি। গুলি করেছে কি-না, তা আমরা নিশ্চিত নই। পুলিশ নিয়ম মাফিক তদন্ত করছে। কারও কোনো অভিযোগ থাকলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড