• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রবাসী স্বামীর সঙ্গে মনমালিন্যে স্ত্রীর আত্মহত্যা

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

০৮ ডিসেম্বর ২০২২, ১০:১০
প্রবাসী স্বামীর সঙ্গে মনমালিন্যে স্ত্রীর আত্মহত্যা
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

বগুড়ার আদমদীঘিতে বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবনে রেমি খাতুন (২৩) নামে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছেন। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার নশরতপুর ইউনিয়নের সাকোঁয়া অর্জুন গাড়ি গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত রেমি খাতুন ওই গ্রামের রুবেল আকন্দের স্ত্রী। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

জানা যায়, গত ৬ বছর আগে রুবেল আকন্দের সঙ্গে বিবাহে আবদ্ধ হোন রেমি খাতুন। বিবাহের পর তাদের এক শিশু কন্যার জন্ম হয়। তিন মাস আগে তার স্বামী রুবেল আকন্দ কর্মক্ষেত্রে সৌদি আরবে পাড়ি দেন।

এরপর গত মঙ্গলবার সন্ধ্যায় হঠাৎ কোনো এক বিষয়ে স্বামীর সঙ্গে মনমালিন্য হয় রেমি খাতুনের। ঘটনার এক পর্যায়ে সবার অজান্তে একটি ঘরে বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে অসুস্থ হন তিনি। পরে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। এরপর রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ভোর ৪টার দিকে তিনি মারা যান।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, রেমি খাতুনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড