• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে বাস চাপায় ঝরল অটোরিকশা চালকের প্রাণ

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

০৭ ডিসেম্বর ২০২২, ১৬:৩৩
সড়কে বাস চাপায় ঝরল অটোরিকশা চালকের প্রাণ
ঘটনাস্থলে উপস্থিত লোকজন (ছবি : অধিকার)

চট্টগ্রামের মিরসরাইয়ে বাস চাপায় ব্যাটারিচালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। তার নাম শরীফ (১৮)। সে উপজেলার ৬নং ইছাখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চরশরত বাংলাবাজার এলাকার আজমীরের পুত্র।

গতকাল মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার সময় উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর সড়কের কালা মিয়া হাজীর পুরাতন বাড়ির মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় অটোরিকশা যাত্রী প্রিয়তাপ নামের ১২ বছরের এক শিশু গুরুতর আহত হয়। সে ওই এলাকার বেলাল হোসেনের পুত্র।

এ ঘটনায় স্থানীয়রা বাস চালক ইউসুফকে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশের হাতে সোপর্দ করেন। সে উপজেলার ১২নং খৈয়াছড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব খৈয়াছড়া গ্রামের আবুল হোসেনের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার সময় মিরসরাই বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর সড়কের কালা মিয়া হাজীর পুরাতন বাড়ির মোড় এলাকায় মডার্ন সিনট্যাক্স লিমিটেডের নিজস্ব স্টাফ পরিবহনকারী রিকুইজিশন চয়েস বাস (ঢাকা মেট্টো ব-১৪-৪৪৭৭) বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিকশা চালক শরীফ ঘটনাস্থলেই নিহত হয়। অটোরিকশার যাত্রী প্রিয়তাপকে আশঙ্কাজনক অবস্থায় মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজে পাঠানো হয়।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত ডা. আশফিয়া ইয়াছিন বলেন, দুর্ঘটনায় গুরুতর আহত প্রিয়তাপ নামে এক শিশুকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো নয়।

মিরসরাই বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ হাবিব বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আহত শিশু প্রিয়তাপকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মডার্ন সিনট্যাক্স লিমিটেডের রিকুইজিশন চয়েস বাস চালক ইউসুফকে আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড