• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

২২শ ইয়াবাসহ সিন্ডিকেটের মূল হোতা গ্রেফতার

  জে রাসেল, ফরিদপুর

০৭ ডিসেম্বর ২০২২, ১৬:২৬
২২শ ইয়াবাসহ সিন্ডিকেটের মূল হোতা গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

ফরিদপুরের ভাঙ্গায় দুই হাজার ২০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মামুন কাজী (৩৪) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গতকাল মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরের দিকে উপজেলার কোর্টপাড় এলাকায় একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। মামুন একই উপজেলার আলগী ইউনিয়নের বালিয়া গ্রামের আবু কাজীর ছেলে।

গ্রেফতারের বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফরিদপুর কার্যালয়ের উপ পরিচালক শামীম হোসেন বলেন, মামুন দীর্ঘদিন ধরে ভাঙ্গার কোর্টপাড় এলাকায় ভাড়া বাসায় থেকে মাদকের সিন্ডিকেট গড়ে তুলেছিল।

প্রায়ই তার সিন্ডিকেটের ইয়াবা বিক্রেতারা প্লেনে করে কক্সবাজারে যাতায়াত করতেন। এছাড়া বিশেষ কায়দায় প্যাকিং করা ইয়াবা গিলে পেটে করে নিয়ে আসতেন।

পরে ভাঙ্গায় মামুনের ভাড়া বাসায় এসে তারা পেট থেকে ইয়াবা বের করে বিক্রি করতেন। এ ঘটনায় গ্রেফতার আসামির নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভাঙ্গা থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, মাদকবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই উপ পরিচালক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড