• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে নবাগত ডিসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

  মাহফুজ আলম প্রিন্স, রংপুর

০৫ ডিসেম্বর ২০২২, ১৪:৩২
রংপুরে নবাগত ডিসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়
রংপুরে নবাগত ডিসির সঙ্গে মতবিনিময় করছেন সাংবাদিকরা (ছবি : অধিকার)

নবাগত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের সাথে রংপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (৫ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন।

মতবিনিময় সভা সঞ্চালনা করেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. গোলাম রব্বানী।

মতবিনিময় সভায় রংপুর প্রেসক্লাবের সভাপতি মাহবুব হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পী, রংপুর সিটি প্রেসক্লাব সভাপতি স্বপন সাধারণ সম্পাদক মানিক মিয়া, রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক বায়েজিদ আহমেদ, পোটার্স ইউনিটির সভাপতি শিমুল হোসেনসহ জেলায় কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা বক্তব্য রাখেন।

জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন বলেন, আমি রংপুরে যোগদানের পর শুনেছি এই জেলার গণমাধ্যম কর্মীদের সাথে জেলা প্রশাসনের অত্যন্ত চমৎকার সম্পর্ক। আশা করব জেলা প্রশাসনের সাথে সংবাদকর্মীদের এই সম্পর্ক বজায় থাকবে।

নবাগত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন জেলা প্রশাসক হিসেবে গত ১লা ডিসেম্বর রংপুরের সাবেক জেলা প্রশাসক মো. আসিব আহসানের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন। আর রংপুরের সদ্য বিদায়ী জেলা প্রশাসক মো. আসিব আহসানকে উপ সচিব হিসেবে পদায়ন করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড