• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবাসহ চেয়ারম্যানের ছেলে গ্রেফতার

  নজরুল ইসলাম শুভ, স্টাফ রিপোর্টার, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

০৫ ডিসেম্বর ২০২২, ১১:১২
ইয়াবাসহ চেয়ারম্যানের ছেলে গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু ছেলে বাহাউদ্দিন রুমিসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল রবিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় তাদের লাধুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে ৩২টি ইয়াবাসহ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর গ্রামের দেওয়ান উদ্দিন চুন্নুর ছেলে বাহাউদ্দিন রুমি (৪২) ও তার সহযোগী একই এলাকার নুরু মিয়ার ছেলে রুহুল আমিন (২২)।

পুলিশ জানায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নুর ছেলে বাহাউদ্দিন রুমিসহ তার সহযোগীরা দীর্ঘদিন ধরে লাধুরচর এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।

রবিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জাকির রব্বানীর নেতৃত্বে পুলিশ লাধুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে বাহা উদ্দিন রুমি ও তার সহযোগী রুহুল আমিনকে ৩২টি ইয়াবাসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে সোমবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন পুলিশ।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জাকির রব্বানী বলেন, দীর্ঘদিন ধরে গ্রেফতারকৃতরা লাধুরচর এলাকায় মাদকের কারবার করে আসছে; এমন অভিযোগে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড