• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যক্তাকে কুনজর দিয়ে শ্রীঘরে প্রধান শিক্ষক

  মো. রেজোয়ান ইসলাম, নীলফামারী

০৫ ডিসেম্বর ২০২২, ১১:০২
বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যক্তাকে কুনজর দিয়ে শ্রীঘরে প্রধান শিক্ষক
ভুক্তভোগী নারী ও অভিযুক্ত প্রধান শিক্ষক (ফাইল ছবি)

নীলফামারীর কিশোরগঞ্জে অফিস সহায়িকাকে বিয়ের প্রলোভনে লাগাতার ধর্ষণের অভিযোগ হাবিবুর রহমান নামে এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে উঠেছে। গতকাল রবিবার (৪ ডিসেম্বর) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে অভিযুক্ত স্কুল শিক্ষককে আটক করা হয়। এরপর সেই রাতেই কিশোরগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেন ভুক্তভোগী ঐ অফিস সহায়িকা।

উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ রাজিব পাটোয়ারী পাড়া গ্রামের মৃত বাছান আলীর ছেলে হাবিবুর রহমান। তিনি দক্ষিণ রাজীব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রধান শিক্ষক হাবিবুর রহমান স্বামী পরিত্যক্তা অফিস সহায়িকাকে বিয়ের প্রলোভনে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছেন। অফিস সহায়িকা বিয়ের দাবি জানালে ঐ শিক্ষক নানান অজুহাতে সময়ক্ষেপণ করেন। একইভাবে শনিবার রাত সাড়ে ৮টার দিকে শিক্ষক হাবিবুর অফিস সহায়িকার বাড়িতে গিয়ে আবারও বিয়ের প্রলোভন দেখান। এ সময় তিনি কথা না শুনে হাবিবুর রহমানের প্রস্তাব প্রত্যাখ্যান করেন। এতে ঐ শিক্ষক সেই অফিস সহায়িকাকে জোরপূর্বক ধর্ষণ করেন। ঘটনার সময় তার চিৎকার-চেঁচামেচিতে ভুক্তভোগীর ছেলে ও এলাকাবাসী এগিয়ে আসে। হাবিবুরকে আটক করে পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে ঐ শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়। রাতেই ভুক্তভোগী বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

কিশোরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় দৈনিক অধিকারকে মুঠোফোনে বলেন, দুপুরে ওই স্কুল শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ দিকে ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে জেলা ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড