• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাচার বাড়িতে বেড়াতে এসে তরুণীর রহস্যজনক মৃত্যু

  মনিরুজ্জামান, নরসিংদী

০৫ ডিসেম্বর ২০২২, ১০:১৬
চাচার বাড়িতে বেড়াতে এসে তরুণীর রহস্যজনক মৃত্যু
ঘটনাস্থলে উপস্থিত লোকজন (ছবি : অধিকার)

নরসিংদীতে চাচার বাসায় বেড়াতে এসে গলায় ফাঁস দেওয়া অবস্থায় সুরভী আক্তার (২৮) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় নিহত সুরভীর চাচা বাহাদুর মিয়া পলাতক থাকায় তার মৃত্যু নিয়ে জনমনে সন্দেহ সৃষ্টি হয়েছে।

গতকাল রবিবার (৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে জেলার পৌর শহরের ব্যাংক কলোনী এলাকার একটি বাসা থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে শনিবার দুপুরে ওই বাসায় বেড়াতে আসে সুরভী। শনিবার দিবাগত রাতের কোনো এক সময় এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। তবে সুরভীর মৃত্যুর বিষয়টি হত্যা নাকি আত্মহত্যা এ বিষয়ে নিশ্চিত নয় পুলিশ।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, কিশোরগঞ্জের কুলিয়ারচর এলাকার মৃত সোহেল মিয়ার মেয়ে সুরভী শনিবার দুপুরে তার দুর সম্পর্কের চাচা বাহাদুর মিয়ার নরসিংদীর ব্যাংক কলোনীর বাসায় বেড়াতে আসে। ভোরে, ওই দুঃসম্পর্কের চাচা বাহাদুর নিজেই সুরভীর ফাঁস নিয়ে আত্মহত্যার বিষয়টি তার বাড়ির লোকজনকে ফোন করে জানায়। পরে, স্বজনরা পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। এ দিকে পরিবারের লোকজনদের অবহিত করার পর বাহাদুর পালিয়ে যায়।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঞা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, নিহত তরুণীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাড়ির মালিক তরুণীর দুর সম্পর্কের চাচা বাহাদুর পলাতক আছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড