• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চালককে ছুরিকাঘাত করে রিকশা ছিনতাই

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৯ নভেম্বর ২০২২, ১৪:২৯
চালককে ছুরিকাঘাত করে রিকশা ছিনতাই
রূপগঞ্জ থানা (ফাইল ছবি)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে ইমরান (২৫) নামে এক অটোরিকশা চালককে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত রবিবার (২৭ নভেম্বর) রাতে উপজেলার ভুলতা এলাকার বাংলাকেট সংলগ্ন ঢাকা-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে।

এরপর আহত অবস্থায় ইমরানকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। আহত ইমরান উপজেলার ভুলতা ইউনিয়নের মর্তুজাবাদ এলাকার ঠান্ডু মিয়ার ছেলে। এক সপ্তাহের ব্যবধানে এ নিয়ে ইমরানসহ দুইজন অটোরিকশা চালককে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই করেছে ছিনতাইকারীরা।

ইমরানের বাবা ঠান্ডু মিয়া জানান, তার ছেলে গত ৫ বছর ধরে অটোরিকশা চালিয়ে আসছে। গত রবিবার দিবাগত রাত ১টার দিকে তিনজন ছিনতাইকারী গার্মেন্টসের সামনে থেকে যাত্রী সেজে ইমরানের অটোরিকশায় উঠেন। এ সময় বাংলাগেটের সামনে পৌঁছালে ছিনতাইকারীরা তাকে মারধর করে অটোরিকশা ছিনিয়ে নিতে চায়।

তিনি জানিয়েছেন, তখন ইমরান বাঁধা দিলে তারা তাকে ছুড়ি দিয়ে আঘাত করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা দেখতে পেয়ে তাকে প্রথমে স্থানীয় তাকে উদ্ধার করে ইউএস বাংলা হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে ভর্তি করান।

এ ব্যাপারে ভুলতা ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনাটি আমার জানা নেই। তবে খবর নিয়ে দেখছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড