• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জের জেলা পরিষদের যাত্রা শুরু

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৯ নভেম্বর ২০২২, ১০:২৭
সিরাজগঞ্জের জেলা পরিষদের যাত্রা শুরু

সিরাজগঞ্জ জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান, সাবেক মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বিশ্বাসের নেতৃত্বে নব নির্বাচিত পরিষদ সদস্যদের দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নির্বাহী কর্মকর্তা কামরুনাহার, মো. মুকুল হোসেন, কে এম সেলিনা পারভীন, সুরজিৎ মজুমদার, আব্দুর মান্নানসহ জেলা পরিষদের কর্মকর্তা বৃন্দ।

সোমবার (২৮ নভেম্বর) সকাল ১১টায় দায়িত্ব গ্রহণ শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং নির্বাচিত সদস্যদের নিয়ে বঙ্গবন্ধু ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ উপলক্ষে আলোচনা সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব, জাতীয় চার নেতাসহ সকল শহীদের প্রতি সম্মান জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়। নির্বাচিত সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

এ সময় জেলা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় বক্তারা বলেন, দেশের প্রতিটি ক্ষেত্রে সুন্দর এবং সুষ্ঠুভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। কিন্তু বিএনপি জামাতকে সঙ্গে নিয়ে নির্বাচন ইস্যুকে কেন্দ্র করে দেশে হঠকারিতার সৃষ্টি পায়তারা করে চলেছে। তাদের এই হীনকার্য্য কোনোদিনই এদেশের শান্তি প্রিয় মানুষ বাংলার মাটিতে কোনোদিনই প্রতিষ্ঠিত হতে দেবে না।

জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লাতিফ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যর মধ্যে আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সাবেক এমপি শফিকুল ইসলাম শফি, সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আজাদুর রহমান আজাদ, সাবেক এমপি সেলিনা বেগম স্বপ্না, বিভিন্ন উপজেলা থেকে আগত আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ।

উল্লেখ্য, গত ১৭ অক্টোবর সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায়। দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বিশ্বাস।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড