• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাক চাপায় ঝরল এসএসসি পরীক্ষার্থীর প্রাণ

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

০১ অক্টোবর ২০২২, ১৪:০১
ট্রাক চাপায় ঝরল এসএসসি পরীক্ষার্থীর প্রাণ
ট্রাক চাপায় নিহত এসএসসি পরীক্ষার্থী (ফাইল ছবি)

ফেনীর ছাগলনাইয়া-করেরহাট সড়কে ট্রাক-সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রামের মিরসরাই উপজেলার এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও একজন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার সময় ছাগলনাইয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের পশ্চিম ছাগলনাইয়া হিন্দু বাড়ির সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহত এসএসসি পরীক্ষার্থীর নাম তানভীর হোসেন সায়মন (১৫)। সে মিরসরাই উপজেলার ১নং করেরহাট ইউনিয়নের ২নং ওয়ার্ডের জয়পুর পূর্ব জোয়ার গ্রামের শফি উল্ল্যাহ মিস্ত্রি বাড়ীর শাহাদাত হোসেন শাহিনের একমাত্র পুত্র। সে করেরহাট আঙ্কুরের নেছা ওবায়দুল হক উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

এ সময় আহন হন করেরহাট ইউনিয়নের ১নং ওয়ার্ডের জয়পুর পূর্ব জোয়ার গ্রামের শুকলাল দের পুত্র রণি দে (২৮)। সে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

জানা যায়, নিহত সায়মন ও আহত রনি দে সিএনজি অটোরিকশাযোগে ব্যক্তিগত কাজে ছাগলনাইয়া পৌরবাজারে যাচ্ছিল পথিমধ্যে পশ্চিম ছাগলনাইয়া হিন্দু বাড়ির সামনে ট্রাক (ফেনী ট- ১১০১৬১) ও সিএনজি-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয় তারা। এরপর প্রথমে তাদের উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেন।

পরবর্তীকালে তাদের অবস্থার অবনতি ঘটলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসক স্থানান্তর করলে পথিমধ্যে মস্তাননগর এলাকায় পৌঁছলে সায়মনের মুমূর্ষু অবস্থা দেখে তাকে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। আর অপরজন রণি দে’কে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

করেরহাট ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মাঈন উদ্দিন সিএনজি অটোরিকশা দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার সকাল ১০টায় নিহত সায়মনের জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: odhikaronline@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড