• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

এসএসসির প্রশ্নপত্র দিতে দেরি হওয়ায় কেন্দ্রে ভাঙচুর চালাল পরীক্ষার্থীরা

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

০১ অক্টোবর ২০২২, ১১:৩০
এসএসসির প্রশ্নপত্র দিতে দেরি হওয়ায় কেন্দ্রে ভাঙচুর চালাল পরীক্ষার্থীরা
ভাঙচুরের শিকার এসএসসি পরীক্ষার কেন্দ্র (ছবি : অধিকার)

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র দিতে দেরি হওয়ায় কেন্দ্রে ভাঙচুরের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার ভূগোল ও পরিবেশ বিষয়ের পরীক্ষার দিন এ তাণ্ডব চালায় পরীক্ষার্থীরা। তবে ঘটনার ৩ দিন অতিবাহিত হলেও ভাঙচুরকারীদের বিরুদ্ধে এখনো কোনো ধরনের শাস্তিমূলক ব্যবস্থা নেয়নি কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভাঙচুরের বিষয়টি নিশ্চিত করেন ওই হলের কেন্দ্র সচিব অমল সরকার।

জানা গেছে, পরীক্ষার প্রশ্নপত্র দিতে দেরি হওয়ায় পরীক্ষা শেষে পরীক্ষা হলের বেঞ্চ টেবিল ও চেয়ার ভাঙচুর করেন তারা। এছাড়াও কতেক পরীক্ষার্থীরা বিদ্যালয়ের বাথরুমে প্রবেশ করে টাইলস ও বৈদ্যুতিক বাল্ব নষ্ট করেছে বলে নিশ্চিত করেছেন কেন্দ্র সচিব।

এসএসসি পরীক্ষার ওই কেন্দ্রটিতে হল সুপারের দায়িত্ব পালন করেন সোনাখালী মুন্সী আ. কাদের মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম এবং কেন্দ্র সচিবের দায়িত্ব পালন করেন আলগী পাতাকাটা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমল সরকার।

কেন্দ্র সচিব অমল সরকার জানান, কে এম লতীফ ইনস্টিটিউশনের মানবিক বিভাগের পরীক্ষার্থীরা দৃশ্যমান কোনো কারণ ছাড়াই ভাঙচুর করেছে। একাধিক বেঞ্চসহ শিক্ষকদের বসার চেয়ার এবং টেবিলে ভাঙচুর চালিয়েছে তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: odhikaronline@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড