• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফল ব্যবসায়ীকে কুপিয়ে টাকা লুট

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:২১
ফল ব্যবসায়ীকে কুপিয়ে টাকা লুট
হামলায় আহত ফল ব্যবসায়ী (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোজাম্মেল হক (৩৪) নামে এক ফল ব্যবসায়ীকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে টাকা লুট করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৮ সেপ্টেম্বর) ভোরে উপজেলার কর্ণগোপ এলাকায় ঘটে এ ঘটনা। আহত-মোজাম্মেল হক কর্ণগোপ এলাকার নুর ইসলাম সরকারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোজাম্মেল হক একজন ফল ব্যবসায়ী। প্রতিদিনের মতো বুধবার ভোরে ফজরের নামাজ পড়ে ফল আনতে আড়তের উদ্দেশ্যে রওনা হন। এসময় পথিমধ্যে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মোজাম্মেল হককে আটক করে মারধর শুরু করেন।

এ সময় প্রতিবাদ করায় হামলাকারীরা তাকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে জখম করে। ধারালো অস্ত্রের আঘাতে তার ডান হাতের কয়েকটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে পড়ে। এ সময় সঙ্গে থাকা ব্যবসার টাকা লুট করা হয়। তার আত্মচিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ইউএস বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

আহত মোজাম্মেল হকের স্ত্রী স্মৃতি আক্তার বলেন, কয়েক দিন ধরেই মাছিমপুর এলাকার রাকিব হাসান গুইসহ তার লোকজন মোজাম্মেলের কাছে চাঁদা দাবি করে আসছিলো। আর ওই চাঁদাবাজরাই এ ঘটনা ঘটিয়েছে এবং সাথে থাকা প্রায় লক্ষাধিক টাকা লুট করে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনার কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: odhikaronline@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড