• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাফ নদীতে ভাসছে অজ্ঞাত দুই লাশ

  শাহজাহান চৌধুরী শাহীন, স্টাফ রিপোর্টার (কক্সবাজার)

২৮ সেপ্টেম্বর ২০২২, ১৪:৩০
নাফ নদীতে ভাসছে অজ্ঞাত দুই লাশ
নদীতে ভাসছে লাশ (ফাইল ছবি)

মিয়ানমারের সীমান্ত ঘেঁষা কক্সবাজারের টেকনাফ উপজেলার নাফ নদীর কিনারায় ভাসমান অজ্ঞাত দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৮ সেপ্টেম্বর) মধ্য রাতে ও সকালে মরদেহগুলো উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার গভীর রাতে স্থানীয়দের দেওয়া তথ্যের মাধ্যমে পুলিশ জানতে পারে সাবরাং নাফ নদীর কিনারায় একটি মরদেহ ভাসছে।

তথ্য অনুযায়ী এসআই নুরে আলমের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেন।

তিনি জানান, এর আগে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে টেকনাফ পৌরসভা ৭নং ওয়ার্ড জেটি ঘাঁট সংলগ্ন নাফ নদীর প্যারাবনে ভাসমান আরও একটি লাশ উদ্ধার করেন এসআই রউফ বুলবুলের নেতৃত্বে পুলিশ দল।

মরদেহ দুটির পরিচয় এখনো পাওয়া যায়নি। ময়না তদন্তের জন্য মরদেহ গুলো কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এ ব্যাপারে স্থানীয়রা বলেন, গত কয়েক মাস ধরে পার্শ্ববর্তী দেশ মিয়ানমারে অভ্যন্তরীণ কোন্দলে মারা যাওয়া ব্যক্তিদের দেহগুলো সাগরে ফেলে দিচ্ছে। সেই মরদেহ গুলো হয়তো সাগরে জোয়ার ভাটার খেলায় টেকনাফের নাফ নদীর উপকুলে ভেসে আসছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: odhikaronline@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড