• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিকরগাছায় জাতীয় শোক দিবস পালিত

  ইয়ার হোসেন সোহান, ঝিকরগাছা (যশোর)

১৫ আগস্ট ২০২২, ১৮:০০
ঝিকরগাছায় জাতীয় শোক দিবস পালিত
জাতীয় শোক দিবস পালিত হচ্ছে (ছবি : অধিকার)

যশোরের ঝিকরগাছায় গভীর শ্রদ্ধা ও স্মরণের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও তার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের পাশাপাশি পৌরসভা কার্যালয়, শিক্ষা প্রতিষ্ঠানসমূহ, সরকারি এবং বেসরকারি উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের পাশাপাশি খাবার বিতরণ করা হয়।

এরপর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কলিম মার্কেট চত্বরে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামালের সভাপতিত্ব প্রধান অতিথির বক্তব্য রাখেন- যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মেজর জেনারেল (অব.) মো. নাসির উদ্দীন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম।

আয়োজনটিতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, বাংলাদেশ হাইটেক পার্কের পরিচালক ডা. বিকর্ণ কুমার ঘোষ, সাবেক ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম বাপ্পি। এ সময় সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। দোয়া অনুষ্ঠান শেষে দরিদ্রদের মাঝে খাবার বিকরণ করা হয়।

এ দিকে ঝিকরগাছা প্রেসক্লাবের সভাপতি ও স্বেচ্ছাসেবকলীগ নেতা এমামুল হাসান সবুজের ব্যক্তি উদ্যোগে বাসস্ট্যান্ড চত্বরে স্মরণসভা, দোয়া ও খাবার বিতরণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: odhikaronline@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড