• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যথাযথ মর্যাদায় কুমারখালীতে জাতীয় শোক দিবস পালিত

  তরিকুল ইসলাম তরুন, কুষ্টিয়া

১৫ আগস্ট ২০২২, ১৭:৩০
যথাযথ মর্যাদায় কুমারখালীতে জাতীয় শোক দিবস পালিত
কুমারখালীতে জাতীয় শোক দিবস পালিত হচ্ছে (ছবি : অধিকার)

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৭তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুষ্টিয়ার কুমারখালীতে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে উপজেলা রেলস্টেশন সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে আবুল হোসেন তরুন অডিটোরিয়ামে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার সরকার মন্ডলের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জজ (এমপি)।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খান, পৌরমেয়র মো. সামছুজ্জামান অরুন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীদুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: odhikaronline@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড