• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুবিধা বঞ্চিত গ্রামবাসীদের মাঝে টিউবওয়েল বিতরণ

  এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ)

১৫ আগস্ট ২০২২, ১৭:২৫
সুবিধা বঞ্চিত গ্রামবাসীদের মাঝে টিউবওয়েল বিতরণ
টিউবওয়েল প্রদান উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী (ছবি : অধিকার)

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নে সুপের পানির সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর মধ্যে লতিফিয়া হ্যান্ডসের পক্ষ থেকে একশ নলকূপ (টিউবওয়েল) প্রদান করা হয়েছে।

রবিবার (১৪ আগস্ট) সন্ধ্যায় উপজেলার আহম্মদাবাদ দারুচ্ছুন্নাহ মাদরাসা মাঠে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। চাটপাড়া ফাজিল মাদ্রাসার ইংরেজি প্রভাষক মো. এহতেরামুল হক সোহাগের সঞ্চলনায় ও আমুরোডী সাহেবের বড় সাহেবজাদা মৌ. ক্বারি আব্দুল হালিম হারুনের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- মুসলিম হ্যান্ডস ও লতিফিয়া হ্যান্ডসের ইন্টারন্যাশনাল কান্ট্রি ডিরেক্টর মাওলানা গুফরান আহমদ চৌধুরী ফুলতলী।

আয়োজিত উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব অ্যাড. মাহবুব আলী, এমপি।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক, চনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আশরাফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. লুৎফুর রহমান চৌধুরী, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও মিরাশী ইউপি চেয়ারম্যান মো. মানিক সরকার ও রাণীগাও ইউপি চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রিপন প্রমুখ।

এছাড়াও প্রশাসনিক কর্মকর্তা, ইউনিয়নের চেয়ারম্যান/মেম্বারসহ বিপুল সংখ্যক আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাতীলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা আয়োজনটিতে উপস্থিত ছিলেন।

এ সময় আহম্মদাবাদ দারুচ্ছুন্নাহ মাদরাসার উন্নয়নমূলক কাজের জন্য বিভিন্ন সমস্যার কথা প্রতিমন্ত্রী অ্যাড. মাহবুব আলীর কাছে তুলে ধরা হয়। উদ্বোধনী সভা শেষে বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রীকে মাদরাসার পক্ষ হতে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: odhikaronline@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড