• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |  
  • বেটা ভার্সন
sonargao

ছিনতাইয়ের প্রস্তুতিকালে বিদেশি পিস্তলসহ তিন যুবক আটক

  ইয়ার হোসেন সোহান, ঝিকরগাছা (যশোর)

১৫ আগস্ট ২০২২, ১১:২১
ছিনতাইয়ের প্রস্তুতিকালে বিদেশি পিস্তলসহ তিন যুবক আটক
বিদেশি পিস্তলসহ আটককৃত যুবকরা (ছবি : অধিকার)

যশোরের ঝিকরগাছায় বিদেশি পিস্তল, ম্যাগজিন-গুলিসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে এলিট ফোর্স র‌্যাব।

আটকৃতরা হলেন- যশোর সদর উপজেলার শেখহাটি গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে রোকনুজ্জামান শাওন (২৯), চৌগাছা উপজেলার হায়াতপুর গ্রামের আতিয়ার রহমানের ছেলে আল মামুন (২২) ও ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের মির্জাপুর গ্রাামের মৃত গোলাম হোসেনের ছেলে রুবেল হোসেন (৩২)।

এ সময়ে র‍্যাবের সদস্যরা তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড এ্যামুনেশনসহ হাতে নাতে আটক করেন। যিদুই র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে ফাহিম (২৪) নামে এক ডাকাত পালিয়ে যান।

পালিয়ে যাওয়া ফাহিম জেলার ঝিকরগাছা উপজেলার রাজার ডুমুরিয়া গ্রামের ফারুক হোসেনের ছেলে।

গত রবিবার (১৪ আগস্ট) দুপুরে ঝিকরগাছা পারবাজার নামকস্থানে যশোর-বেনাপোল মহাসড়কে ঘটনাটি ঘটে।

ঝিকরগাছা থানার উপ পরিদর্শক সুব্রত এরই মধ্যে গণমাধ্যমের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি এলিট ফোর্স র‌্যাবের উদ্ধৃতি দিয়ে জানান, যশোর র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৬) এর কোম্পানি লে. কমান্ডার এম নাজিউর রহমান রবিবার সকাল সাড়ে দশটার সময়ে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন- একদল সশস্ত্র ছিনতাইকারী দল এক ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের জন্য ঝিকরগাছা পারবাজার এলাকায় অবস্থান করছে।

এ সময় তিনি ফোর্স নিয়ে বেলা ১১টার দিকে সেখানে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড এ্যামুনেশনসহ তিনজনকে হাতেনাতে আটক করেন। যদিও র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে ফাইম নামে এক ছিনতাইকারী সদস্য পালিয়ে যেতে সক্ষম হন। পলাতক ফাহিমকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে ছিনতাইয়ের মামলা দিয়ে ঝিকরগাছা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে? এমন প্রশ্নের জবাবে ঝিকরগাছা থানার উপ পরিদর্শক সুব্রত বলেন, মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: odhikaronline@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড