• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকাকে নিয়ে উধাও হয়েও শেষ রক্ষা হলো না!

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ)

২৯ মে ২০২২, ১৭:০৪
প্রেমিকাকে নিয়ে উধাও হয়েও শেষ রক্ষা হলো না!
আটক প্রেমিক জনি শেখ (ছবি: অধিকার)

নওগাঁর আত্রাইয়ে প্রেমের টানে প্রেমিকাকে নিয়ে উধাও হয়েও শেষ রক্ষা হলো না। অবশেষে পুলিশের হাতে ধারা খেয়ে প্রেমিক শ্রীঘরে। ঘটনাটি এলাকায় চ্যঞ্চল্যের সৃষ্টি করেছে।

জানা যায়, উপজেলার বিশা গ্রামের আব্দুল মজিদ শেখের ছেলে জনি শেখ (২২) একই গ্রামের আমজাদ মীরের স্কুল পড়ুয়া কন্যার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরই প্রেক্ষিতে জনি গত মার্চ মাসের ১০ তারিখে সমসপাড়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী আমজাদ মীরের ১৪ বছর বয়সের কন্যাকে নিয়ে উধাও হয়ে যায়।

এ ঘটনায় মেয়ের মা শাহানারা বেগম আত্রাই থানায় একটি অপহরণ মামলা করেন। এ মামলার প্রেক্ষিতে আত্রাই থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নাটোরের নলডাঙ্গা উপজেলার ধনকুড়ি গ্রাম থেকে জনিকে আটক করে এবং মেয়েকে উদ্ধার করে।

আরও পড়ুন: ইউপি চেয়ারম্যানের কাণ্ড

আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, মেয়েটিকে নিয়ে জনি সে সময় থেকেই আত্মগোপনে ছিল। আমরা তার এক ভাইকে ঢাকা থেকে আটক করি। তার দেয়া তথ্যানুযায়ী গত শুক্রবার দিবাগত গভীর রাতে নাটোরের নলডাঙ্গা উপজেলার ধনকুড়ি গ্রাম থেকে জনিকে আটক করা হয় এবং মেয়েকে উদ্ধার করা হয়। গত শুক্রবার আটক জনিকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং মেয়েটিকে মেডিকেল টেস্টসহ জবানবন্দির জন্য নওগাঁ আদালতে প্রেরণ করা হয়েছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড