• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ২৪ ঘণ্টা পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

২৯ মে ২০২২, ১৬:৪০
প্রতীকী ছবি

চুয়াডাঙ্গায় নিখোঁজের একদিন পর একজন বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৯ মে) দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার বনানীপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ৭৫ বছর বয়সী আব্দুর রহমান পৌর এলাকার বনানীপাড়ার বাসিন্দা। তিনি পেশায় বাবুর্চি ছিলেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শনিবার (২৮ মে) সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন আব্দুর রহমান। নিখোঁজের পর আজ সকালে তার ছেলে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

নিহতের স্বজনরা জানান, শনিবার সকালে কাঁধে গামছা নিয়ে খালি গায়ে বাড়ি থেকে বের হন আব্দুর রহমান। অনেক রাত হলেও বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি করা হয়। সকালেও বাড়ি না ফিরলে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। পরে দুপুরে বাড়ির পাশের ঝোঁপের ভিতর তাকে পড়ে থাকতে দেখে বাড়িতে খবর দেয় স্থানীয়রা।

আরও পড়ুন : উপকারী জলকপাট এখন মরণফাঁদ!

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক জানান, বনানীপাড়ার বেনাগাড়ির মাঠের একটি ঝোঁপের ভিতর আব্দুর রহমানের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন তার ছেলে আসান আলী। ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের মরদেহের নাভির চারপাশে এসিড দ্বারা পোড়া ক্ষতচিহ্ন রয়েছে। নাক ও কান দিয়ে রক্ত বের হচ্ছিল। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর রহস্য উন্মোচনে কাজ করছে পুলিশ।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড