• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রদলের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

  ওবায়দুল কবির সম্রাট, কয়রা

২৯ মে ২০২২, ১৬:০৪
ছাত্রদলের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
ছাত্রলীগের বিক্ষোভ মিছিল। ছবি : অধিকার

খুলনার কয়রা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের উপর বহিরাগত ছাত্রদলের ক্যাডার বাহিনীর নৈরাজ্য সশস্ত্র হামলার প্রতিবাদ ও শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯ মে) সকাল ১০টায় কয়রা উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকুর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আমিনুল হক বাদলের সঞ্চালনায় কয়রা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে কয়রা সদরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্যে ছাত্রলীগের নেতা কর্মীরা কঠিন হুঁশিয়ার দিয়ে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদলের ক্যাডার ছাত্রলীগ নেতাকর্মীদের ওপরে বর্বর হামলার তীব্র নিন্দা ও অবিলম্বে ছাত্রদলের হামলাকারীদের গ্রেফতার দাবি জানান।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।

কয়রা উপজেলার বিএনপি-জামাতের উদ্দেশে বলেন, যদি কোনো অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টা করেন তাহলে উপজেলা আ'লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে কঠোর হাতে দমন করা হবে। সমাবেশে বক্তরা যে কোনো পরিস্থিতি দেশের ও সংগঠনের স্বার্থে কয়রা উপজেলা ছাত্রলীগ বিগত দিনের মতো মাঠে থেকে কঠোর হাতে দমন করবেন বলে হুঁশিয়ার দেন।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাবেক হ্বায়ক ইমদাদুল হক টিটু, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলামিন ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক আলামিক ইসলকম খোকন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তরিকুল ইসলামসহ সাবেক ছাত্রলীগ, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড