• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিকট শব্দের বজ্রপাতে কৃষকের মৃত্যু

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

২৯ মে ২০২২, ১৫:৫০
বিকট শব্দের বজ্রপাতে কৃষকের মৃত্যু
প্রতীকী ছবি

বিকট শব্দের বজ্রপাতে রাজশাহীর বাগমারায় আফজাল হোসেন (৩০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। আফজাল হোসেন আউচপাড়া ইউনিয়নের বইকুরী গ্রামের আফসার হোসেনের ছেলে।

শনিবার (২৮ মে) বিকেল ৪টার দিকে বাড়ির পাশে বিলের পটলের জমিতে কাজ করছিলেন। এ সময় হঠাৎ করে আকাশে মেঘ জমে গর্জন শুরু হয়। বিকট শব্দে বজ্রপাতের পর জমিতেই লুটিয়ে পড়ে আফজাল হোসেন এবং তার পিতা আফসার হোসেন। এ সময় আফজাল হোসেনের মৃত্যু হয়। আহত হয় তার পিতা আফসার হোসেন। পরে আফজাল হোসেনের লাশ উদ্ধার করা হয়। নিহত আফজাল হোসেনের স্ত্রী ও এক সন্তান রয়েছে।

এই ব্যাপারে জানতে চাইলে, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বজ্রপাতে মৃত্যু হওয়ায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

আরও পড়ুন: ‘শান্ত পরিবেশকে রক্তাক্ত করার চেষ্টা করছে বিএনপি’

নির্বাহী কর্মকর্তা ফারুক সুফিয়ান বলেন, বজ্রপাতে নিহতের পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা প্রদান করা হবে। সেই সাথে কৃষক আফজাল হোসেন এর এমন অকাল মৃত্যুতে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড