• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধা সদর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

  রফিকুল ইসলাম রফিক, গাইবান্ধা

২৯ মে ২০২২, ১৪:১৪
আলোচনা সভা
আলোচনা সভা (ছবি : অধিকার)

গাইবান্ধা সদর ইউনিয়ন পরিষদের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে ২০২২- ২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

রবিবার (২৯ মে) দুপুরে খোলাহাটী ইউনিয়ন পরিষদ চত্বর এলাকার মান্যগণ্য ব্যক্তিদের উপস্থিতিতে এ বাজেট ঘোষণা করেন ইউপি সচিব রুহুল আজাদ মন্ডল। এর আগে বাজেট উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ইউপি চেয়ারম্যান মাসুম হক্কানীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সভাপতি হাসান মামমুদ সিদ্দিক,ইউপি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন,সাদুল্লাপুর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান খাদেমুল ইসলাম খুদি, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু বক্কর নিদ্দিক, সমাজ সেবক আব্দুল কায়মুম, প্যানেল চেয়ারম্যান সৈয়দ মোস্তফা জামান মিন্টু, ইউপি সদস্য আশরাফুল ইসলাম (লুডু), আমিনুল ইসলাম সরকার, আহসান হাবিব, রুহুল আমিন, মোস্তাক আহমেদ, সংরক্ষিত নারী সদস্য মোছা.খালেদা বেগম, জাহানারা বেগম, মুন্নি বেগম প্রমুখ।

বক্তারা বলেন, এর আগে ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণায় স্থানীয়রা জানতো না, কিন্তু এবার উন্মুক্ত সবার অংশগ্রহণে এ বাজেট ঘোষণা করা হয়েছে। এ বাজেট স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত ইউনিয়ন পরিষদ গঠনে ভূমিকা রাখবে।

এ সময় ইউনিয়নের রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংস্কৃতিক ব্যক্তিসহ এলাকার শতাধিক গণ্যমান্য সুধীজন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : উপকারী জলকপাট এখন মরণফাঁদ!

বার্ষিক ২০২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেটে রাজস্ব ও উন্নয়ন সম্ভাব্য আয় ২ কোটি ৩৩ লক্ষ ৫২ হাজার টাকা এবং ব্যয় ২ কোটি ৩৩ হাজার ৫২ হাজার টাকা ধরে গ্রামীণ অবকাঠামো উন্নয়নের জন্য বাজেট ঘোষণা করা হয়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড