• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থী নিহত

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

২৯ মে ২০২২, ০৯:৪৮
সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থী নিহত
স্কুল শিক্ষার্থী নিহত। ছবি : অধিকার

ঢাকার ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় ওসমান গনী (১৫) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

শনিবার (২৮ মে) সন্ধ্যার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের সুতিপাড়া এলাকার ডাবর কারখানার পাশে এ ঘটনা ঘটে।

নিহত ওসমান গনী ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়নের বাসনা এলাকার মো. আলাউদ্দিনের ছেলে। সে দলকুন্ডু উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলো। তার বাবা মো. আলাউদ্দিন দৈনিক মাতৃ ছায়া পত্রিকার ধামরাই প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

জানা যায়, রাত ৮টার দিকে ওসমান গনী তার নিজ বাড়ি বাসনা থেকে বাবার মোটরসাইকেল নিয়ে কালামপুর বাসস্ট্যান্ডের দিকে আসছিলো। ঢাকা-আরিচা মহাসড়কের সুতিপাড়া এলাকার ডাবর কারখানার পাশে পৌঁছালে অজ্ঞাত একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এসময় মোটরসাইকেলের নিচে পরে তার বাম পা দ্বিখণ্ডিত হয়ে ঘটনা স্থলেই সে মারা যায়। পরে এক পথচারী ওসমানের লাশ মোটরসাইকেলের নিচ থেকে উদ্ধার করে ডাবর কারখানার সামনে রাখেন।

এসময় সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল পত্রিকার ধামরাই প্রতিনিধি শওকত হোসেন সৈকত এঘটনার তথ্য সংগ্রহ করতে গিয়ে নিহতেকে চিনতে পেরে তার বাব কে এবিষয়ে জানালে নিহতের বাবা মো. আলাউদ্দিন এসে তার ছেলের লাশ বাড়িতে নিয়ে যায়।

এ বিষয়ে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ সেখানে গিয়েছিলো। কিন্তু দূর্ঘটনায় কোনো তথ্য বা নিহতের লাশ পাওয়া যায়নি সেখানে। তবে আমরা জানতে পেড়েছি যে সেখানে মোটরসাইকেল চালক এক সাংবাদিকের ছেলে নিহত হয়েছে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড