• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয় ধাপে ৬০ পরিবারের পাশে "বন্ধুমঞ্চ" বরমী ইউনিয়ন শাখা

  গাজীপুর প্রতিনিধি

১৮ এপ্রিল ২০২০, ১৯:১১
বন্ধুমঞ্চ
"বন্ধুমঞ্চ" বরমী ইউনিয়ন শাখা

চলমান করোনা ভাইরাসের কারণে স্থবির হয়ে গেছে জনজীবন। দুর্যোগ নেমে এসেছে নিম্নবিত্ত শ্রেণীর মানুষের জীবনে। আর এসকল অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে "দৈনিক অধিকার "বন্ধুমঞ্চ" বরমী ইউনিয়ন শাখা।

প্রথম ধাপে ৭০ টি পরিবারের পাশে দাঁড়ানোর পর দ্বিতীয় ধাপে আরও ৬০ অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে "বন্ধুমঞ্চ" বরমী ইউনিয়ন শাখা।

শনিবার (১৮ এপ্রিল) সকাল থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে নান্দিয়া সাঙ্গুন, বরকুল, বরমী, পাঠান টেক, কোষাদিয়া, সোহাদিয়া, বড়নল, লালবাগ এলাকার অসহায় পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেয় দৈনিক অধিকার "বন্ধুমঞ্চ" বরমী ইউনিয়ন শাখার সদস্যরা।

দুই ধাপে মোট বরমী ১৩০ টি পরিবারের মাঝে চাল, ডাল, আলু, লবণ, সাবানসহ নিত্য প্রয়োজনীয় এসব সামগ্রী বিতরণ করা হয়।

বরমী ইউনিয়ন "বন্ধুমঞ্চের" সদস্যরা জানান, চলমান করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়েছে অসংখ্য মানুষ। অসহায় মানুষের কথা চিন্তা করে নিজস্ব অর্থায়নে কর্মহীন, গরীব অসহায় ও নিন্মআয়ের মানুষের ঘরে ঘরে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয় ।ভবিষ্যতে আমরা চেষ্টা করবো তাদের পাশে যেন আবারো দাড়াতে পারি। তারা সকলকে বিনীত অনুরোধ জানিয়ে বলেন সকলেই সামাজিক দূরত্ব বজায় রাখবেন এবং ঘরেই থাকবেন। অপ্রয়োজনে বাইরে বের হবেননা।

এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক অধিকার বন্ধুমঞ্চ বরমী ইউনিয়ন শাখার সভাপতি আশরাফ মোল্লা, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সজীব, সহ সভাপতি রাজু শেখ, সাংগঠনিক সম্পাদক, সোহাগ মোড়ল, কোষাধ্যক্ষ, আজহার সরকার, ক্রীড়া সম্পাদক রিপন আহমেদ এবং শুভসহ অন্যান্য সদস্যরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড