• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৭০ টি পরিবারের পাশে দাঁড়ালেন দৈনিক অধিকার 'বন্ধুমঞ্চ' বরমী ইউনিয়ন শাখা

  গাজীপুর প্রতিনিধি

০২ এপ্রিল ২০২০, ১৯:১১
গাজীপুর
শ্রমজীবী ও স্বল্প আয়ের মানুষের পাশে দাঁড়ালেন দৈনিক অধিকার বন্ধুমঞ্চের সকল সদস্যরা

গাজীপুরের শ্রীপুরে চলমান করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় শ্রমজীবী ও স্বল্প আয়ের মানুষের পাশে দাঁড়ালেন দৈনিক অধিকার বন্ধুমঞ্চের সকল সদস্যরা।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) বেলা ১০ টা হতে সামাজিক দূরত্ব বজায় রেখে বরমী ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে শ্রমজীবী ও স্বল্প আয়ের ৭০ টি পরিবারের মানুষের মাঝে প্রতি পরিবারকে তিন কেজি চাল, দুই কেজি আলু, এক প্যাকেট লবণ,আধা কেজি ডাল এবং একটি সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেন বন্ধুমঞ্চের সদস্যরা।

এসময় উপস্থিত সদস্যরা ছিলেন বন্ধুমঞ্চের আশরাফ মোল্লা, ডা. বাবেল আহমেদ, মাহবুব আলম সজিব, সোহাগ মোড়ল, রাজু শেখ, আজহারুল ইসলাম সরকার, নকিব হাইদার, রেজাউল করিম অমিত, বশির আহাম্মেদ, আব্দুর রশিদ, রিপন মিয়া, বাচ্চু মিয়া, শুভ, জাহাঙ্গীর এবং সজীবসহ সকল সদস্য।

বন্ধুমঞ্চের সদস্যরা জানান, স্বল্প ও শ্রমজীবী মানুষের পাশে দাড়াতে পেরে নিজেদের খুব ভালো লাগছে। সমাজের বিত্তবানরা যদি এসকল মানুষের পাশে দাঁড়ায় তাহলে তাদের কষ্ট অনেকটা কমে যাবে।

কয়েকজন ভুক্তভোগী বলেন, করোনা ভাইরাসের কারণে আমরা গৃহ বন্দিদশায় আছি। বাসা থেকে বের হতে পারছি না । তাই খাবার সংগ্রহ করা আমাদের জন্য কষ্টকর হয়ে পড়েছে। আল্লাহ পাক আমাদের সকলকে ক্ষমা করুন।

হতাশায় দিনাতিপাত করা নিন্ম আয়ের এই মানুষ গুলো আরও জানান, আর কতদিন এভাবে থাকতে হয় তা জানিনা। যারা আমাদের সহযোগিতা করেছে তাদের জন্য দোয়া করি আল্লাহ তাদেরকে কবুল করে নেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড