• বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদ রাতের বিশেষ আনন্দ

দর্শক-শ্রোতার হৃদয়ে নাড়া দিবে ‘বন্ধু আমার হইলি না আপন’

  বিনোদন প্রতিবেদক

২৭ জুন ২০২৩, ১৬:৩৭
দর্শক-শ্রোতার হৃদয়ে নাড়া দিবে ‘বন্ধু আমার হইলি না আপন’

সম্প্রতি নির্মিত হয়েছে মিউজিক্যাল ফিল্ম ‘বন্ধু আমার হইলি না আপন’ ইদে নতুন গান নিয়ে আসছে কণ্ঠশিল্পী শাহীন আলম। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি উদীয়মান মডেল ইমা ইয়াসমিনের সাথে জুটি বেধে জুটি বেধে অভিনয় করেছেন তিনি।

মিউজিক্যাল ফিল্মটিতে গ্রামের একটি সাদামাটা প্রেম, প্রতিশ্রুতি, বিশ্বাসঘাতকতার গল্প উঠে এসেছে। মুন্সিগঞ্জের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির দৃশ্য ধারণ করা হয়েছে। চাঁদ রাত’ অর্থাৎ ইদুল আযহা আগের রাতে এই মিউজিক্যাল ফিল্ম'টি ‘তাহি মিউজিক’ ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

নির্মাতা রিজভী ইয়ামিন বলেন, ‘বন্ধু আমার হইলি না আপন’ গানটি কণ্ঠশিল্পী শাহীন আলম খুব দরদ দিয়ে গেয়েছেন৷ এই গানের মিউজিক ভিডিওর দৃশ্য ধারণ আমার অনেক আগেই শেষ করেছি৷ আমার টিমের সকলে ধন্যবাদ জানাচ্ছি, তারা সর্বোচ্চ চেষ্টা করেছে একটি ভালো মিউজিক ভিডিয়ো যাতে আমারা দর্শকদের উপহার দিতে পারি। আমি গানটি নিয়ে অনেক আশাবাদী। আশা করি মিউজিক ভিডিয়ো দেখে দর্শক হতাশ হবেন না।

গান প্রসঙ্গে কণ্ঠশিল্পী শাহীন আলম বলেন, দীর্ঘদিন পরে নতুন একটি মৌলিক গান করলাম। আমার লেখা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন এম এ রহমান। আশা করি গানটি সকলের কাছে ভালো লাগবে।

মডেল ইয়া ইয়াসমিন বলেন, আমার লাইফে প্রথম বারের মতো ক্যামেরার সামনে দাঁড়ানো। খুবই এক্সাইটেড ছিলাম। এই মিউজিক ভিডিওর ডিরেক্টর রিজভী ইয়ামিন ভাই এবং তার টিমের সবাই আমাকে অনেক হেল্প করেছেন। আমি ধন্যবাদ দিতে চাই কাস্টিং ডিরেক্টর এস বি সোহেল ভাইকে। আমাকে এতো ভাল একটি প্রজেক্টে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য। আমি আশাবাদী ‘বন্ধু আমার হইলি না আপন’ মিউজিক্যাল ফিল্মটি দর্শক-শ্রোতার হৃদয়ে নাড়া দিবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড