• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রথম শাহপুর বঙ্গবন্ধু নাট্য উৎসবের উদ্বোধন

  নিজস্ব প্রতিবেদক

২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৩২
বঙ্গবন্ধু নাট্য উৎসব

'তোমার স্বপ্ন ছড়াবো বিশ্বময়' এই স্লোগানকে সামনে রেখে খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার শাহপুরে প্রথম শাহপুর বঙ্গবন্ধু নাট্য উৎসবের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও উদ্বোধন সাবেক মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী বাবু নারায়ণ চন্দ্র চন্দ এমপি।

২৪ ফেব্রুয়ারি (শুক্রবার) দুদিনব্যাপী নাট্য উৎসবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিএম আব্দুস সালাম, খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য ও ডুুমুরিয়া উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ, রঘুনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান খান শাকুর উদ্দিন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক ও সাংস্কৃতিক সংগঠক মো. সাঈদ মাহাদী সেকেন্দার সহ স্থানীয় আওয়ামী লীগ ও সাংস্কৃতিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। বাংলাদেশ আমেরিকা কালচারাল সোসাইটি এর আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আমেরিকা কালচারাল সোসাইটি ডুমুরিয়া উপজেলা শাখার সভাপতি মেসবাহুল আলম টুটুল।

উল্লেখ্য আমেরিকা প্রবাসী লেখক ও নাট্যকার খান শওকত রচিত নাটক ভারত-বাংলাদেশের বিভিন্ন নাট্যদল শাহপুর নাট্য মঞ্চায়ন করবে। খান শওকত ইতোমধ্যে ভারতের কলকাতায় তার রচিত নাটক মঞ্চায়নের মাধ্যমে ভারত-বাংলাদেশ বঙ্গবন্ধু নাট্য উৎসবের সূচনা করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড