• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |  
  • বেটা ভার্সন
sonargao

ব্রাজিল-আর্জেন্টিনা নয় আলভীর পছন্দ ফ্রান্স

  বিনোদন প্রতিবেদক

১১ ডিসেম্বর ২০২২, ১৫:৩৫
ব্রাজিল-আর্জেন্টিনা নয় আলভীর পছন্দ ফ্রান্স
অভিনেতা যাহের আলভী (ছবি : সংগৃহীত)

ফিফা বিশ্বকাপ ফুটবল জ্বরে আক্রান্ত সারা পৃথিবী। বাদ নেই ১০ বছরের শিশু থেকে ৯০ বছরের বৃদ্ধ। সেই তালিকায় বাদ নেই শোবিজের অভিনেতা-অভিনেত্রীরা। বাংলাদেশের সময় গত ৯ ডিসেম্বর রাত ৯টায় ব্রাজিলের সাথে মাঠে নামে ক্রোয়েশিয়া। আর এরপর রাত ১টায় আর্জেন্টিনার মুখোমুখি হয় নেদারল্যান্ডস।

রাজধানীর উত্তরার ৪ নম্বর সেক্টরে একটি বেসরকারি চ্যানেলের ধারাবাহিক নাটকের শুটিং করছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা যাহের আলভী।

ফিফা বিশ্বকাপ ২০২২-এ কোন দল সমর্থন করেন? জানতে চাইলে তিনি বলেন, সবাই যেই দলগুলো নিয়ে বাকবিতণ্ডা করে আমি সেই দুই দলের একটাও সমর্থন করি না। আমার পছন্দের ফুটবল দল ফ্রান্স। ১৯৯৭ সাল থেকে আমি এই দল পছন্দ করি। কিংবদন্তি একজন খেলোয়াড়ের নাম যদি বলি তাহলে জেনেদিন জিদান আমার খুব প্রিয়। বর্তমান ফ্রান্সের ফুটবলার গ্রিস ম্যানকে পছন্দ করি। ফ্রান্সের বাইরের খেলোয়াড়দের মধ্যে লিওনেল মেসি, নেইমার জুনিয়র নিঃসন্দেহে পছন্দের তালিকায় থাকবে।

বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে আলভী বলেন, এখন আমি দুইটা ধারাবাহিক নাটকের কাজ করছি। সঞ্জীত সরকার পরিচালিত ‘টিচার এন্ড জ্যান্টেলম্যান’ বর্তমানে চলছে আরটিভিতে। আজ নতুন একটি ধারাবাহিকের শুটিং শুরু করলাম। পরিচালনা করছেন মাইদুল রাকিব। ধারাবাহিকের নাম ‘কমিটি চাই’। এছাড়াও একক নাটকের শুটিং তো চলছেই প্রতিনিয়ত।

উল্লেখ্য, যাহের আলভী ২০১২ সালে রিয়েলিটি শো’র মাধ্যম শোবিজে পা রাখেন। এরপর বিভিন্ন প্রতিষ্ঠানের মডেল, মিউজিক ভিডিয়ো, একক ও ধারাবাহিক নাটকে কাজ করে চলছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড